কুড়িগ্রামে বাল্যবিয়ে প্রতিরোধে ও শিশু সুরক্ষায় প্রশিক্ষণ অনুষ্ঠিত

কুড়িগ্রামে বাল্যবিয়ে প্রতিরোধে ও শিশু সুরক্ষায় প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৪ মার্চ) দুপুরে কুড়িগ্রাম সদর উপজেলার পাঁচগাছী ইউনিয়ন পরিষদ হল রুমে স্থানীয় ক্লাব, সমিতি ও সুশিল সমাজের প্রতিনিধিদের অংশগ্রহণে বাল্যবিবাহ প্রতিরোধ ও শিশু সুরক্ষা বিষয়ক এ প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, আরডিআরএস বাংলাদেশ বিবিএফজি প্রকল্পের সদর উপজেলা সমন্বয়কারী মোঃ আব্দুল মমিন হোসেন, পাঁচগাছী ইউনিয়নের ইউপি চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেন পাঁচগাছী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ আমিনুল ইসলাম লিটন, বিবিএফজি প্রকল্পের ইউনিয়ন (ইউএফ) তারিফুর রহমান, পাঁচগাছী ইউনিয়ন আওয়ামী লীগের ক্রিয়া বিষয়ক সাধারাণ সম্পাদক আজিজুল ইসলামসহ স্থানীয় ক্লাব, সমিতির প্রতিনিধিসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

আরডিআরএস বাংলাদেশ (বিবিএফজি প্রকল্পের) কুড়িগ্রাম সদর উপজেলা সমন্বয়কারী মোঃ আব্দুল মমিন হোসাইন বলেন, বাল্যবিয়ে ও নারী নিযার্তন প্রতিরোধ করতে গেলে আগে নিজেদের বাড়ি থেকে সচেতন বাড়াতে হবে, তা না হলে বাল্যবিবাহ ও নারী নির্যাতন প্রতিরোধে করা সম্ভব হবে না।

সুজন মোহন্ত/বার্তাবাজার/হৃ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর