মানসিক ভারসাম্যহীন রক্তাক্ত নারীকে নবজাতকসহ ফুটপাত থেকে উদ্ধার করলো পুলিশ

চট্টগ্রাম মহানগরীর বন্দর এলাকায় ফুটপাতে মানসিক ভারসাম্যহীন এক মাঝবয়সী নারীকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৪ মার্চ) সকালে কন্যাসন্তান প্রসবের পর দীর্ঘ সময় তিনি ফুটপাতে পড়ে ছিলেন। তাদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বন্দর এলাকার আর্মি অ্যাম্বারকেশনের সামনে ঘটা এই ঘটনায় ওই মা ও সন্তান বর্তমানে আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

পুলিশ সুত্রে জানা যায়, ফুটপাতে এক নারীর সন্তান জন্মদানের বিষয়টি পুলিশের টহল টিমের নজরে আসে। এ সময় পাগলি মা ও শিশুটিকে হাসপাতালে নিয়ে যেতে সহযোগিতা করেন কয়েকজন নারী পোশাক শ্রমিক। মানসিক ভারসম্যহীন এই মা যেখানে পড়ে ছিলেন সেটা নির্জন এলাকা। কয়েকজন পথচারীর সঙ্গে কথা বলে কোন তথ্য জানা সম্ভব হয়নি। ওই মা এ এলাকায় কবে থেকে অবস্থান করছে সেই তথ্যও জানতে পারেনি পুলিশ।

এ বিষয়ে বন্দর থানার এএসআই মো. আমান উল্লাহ বলেন, সকালে খবর পেয়ে দ্রুত আমরা মা ও শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। মানসিক ভারসম্যহীন ওই মা তার নাম ঠিকানা কিছুই জানাতে পারছেন না। বর্তমানে মা-মেয়ে দুইজনই সুস্থ আছেন বলে জানিয়েছেন চিকিৎসক।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর