বিএনপি সরকার মুক্তিযোদ্ধাদের জন্য অনেক কিছুই করেছে: নজরুল

মহান মুক্তিযুদ্ধে জিয়াউর রহমান সক্রিয় অংশগ্রহণের মাধ্যমে যুদ্ধ করে দেশ স্বাধীন করে মুক্তিযুদ্ধের খেতাব অর্জন করেন। সেই খেতাব বাতিল করার ক্ষমতা কারো নাই বলে জানিয়েছেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও সুবর্ণজয়ন্তী উদযাপন ময়মনসিংহ বিভাগীয় সমন্বয় কমিটির আহ্বায়ক নজরুল ইসলাম খান।

বৃহস্পতিবার (৪ মার্চ) স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে ময়মনসিংহ বিভাগীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন ।

তিনি বলেন, বিএনপি সরকার মুক্তিযোদ্ধাদের জন্য অনেক কিছুই করেছে। ভবিষ্যতে সরকার গঠন করলে মুক্তিযোদ্ধাদের জন্য সব ধরনের সুযোগ-সুবিধার ব্যবস্থা করবে। জামুকার কাজ হচ্ছে মুক্তিযোদ্বোদের কল্যাণে কাজ করা, খেতাব বাতিল করা তাদের কাজ নয়।

তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, ভিন্নমত থাকতেই পারে তবে সত্যকে জাতির কাছে তুলে ধরাই হচ্ছে সাংবাদিকদের কাজ। বছরব্যাপী স্বাধীনতার সুবর্ণ জযন্তী উদযাপন অনুষ্ঠানে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেছেন নজরুল ইসলাম খান।

সভায় সভাপতিত্ব করেন স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন মিডিয়া কমিটির আহ্বায়ক ইকবাল হাসান মাহমুদ টুকু। বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মন্ডলীর সদস্য আব্দুস সালাম, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ময়মনসিংহ বিভাগের সাংগঠনিক সম্পাদক জনাব সৈয়দ এমরান সালেহ প্রিন্স, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ফরিদপুর বিভাগের সাংগঠনিক সম্পাদক শ্যামা ওবায়েদ প্রমুখ।

এ সময় দক্ষিণ জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আবু ওয়াহাব আকন্দ, উত্তর জেলা বিএনপির যুগ্ম আহবায়ক মোতাহার হোসেন তালুকদার, বিএনপি নেতা অধ্যাপক শফিকুর রহমান, ডাক্তার মাহবুবুর রহমান লিটনসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বার্তাবাজার/ই.এইচ.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর