‘আমি নেশাখোর আমাকে ঘৃণা করুন’ প্ল্যাকার্ড নিয়ে ঘুরছেন অপরাধী!

নোয়াখালীর চাটখিলে মাদক সেবন করে নিজের স্ত্রীকে অমানুষিক নির্যাতন করায় বেলাল (২৮) নামের এক যুবককে ব্যতিক্রমী সাজা দিয়েছেন গ্রাম আদালত। ‘আমি নারী নির্যাতনকারী, আমি নেশাখোর, আমাকে ঘৃণা করুন’ লেখা একটি প্ল্যাকার্ড নিয়ে বেলালকে ঘুরতে হয়েছে পুরো বাজার।

বুধবার (৩ মার্চ) এই গ্রামাই সালিশ পরিচালনা করেন উপজেলার পাঁচগাও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ মাহমুদ হোসেন তরুণ। অভিনব এই বিচারের ছবি ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

স্থানীয় সূত্রে জানা জায়, পাচগাঁও ইউনিয়নের লামচর গ্রামের বাসিন্দা বেলাল প্রায়ই মাদক সেবন করে তার স্ত্রীকে মারধর করতেন। বাধ্য হয়ে স্ত্রী বেলালের বিরুদ্ধে চেয়ারম্যানের কাছে অভিযোগ করায় তার এই শাস্তি হয়।

এ বিষয়ে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সৈয়দ মাহমুদ হোসেন তরুণ জানান, অভিযুক্ত যুবকের বিরুদ্ধে নারী নির্যাতন ও নেশা দ্রব্য গ্রহণের অভিযোগ প্রমাণিত হওয়ায় ‘আমি নারী নির্যাতনকারী ও নেশাখোর, আমাকে ঘৃণা করুন’ লেখা প্লাকার্ড তার বুকে লাগিয়ে স্থানীয় কাচারী বাজার এলাকায় চৌকিদার দিয়ে ঘোরানোর নির্দেশ দিয়েছি।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর