সিরাজদিখানে পুলিশের অভিযানে ৫ আসামী গ্রেফতার

মুন্সিগঞ্জের সিরাজদিখান থানা পুলিশের বিভিন্ন অভিযানে ৫ জন আসামিকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত প্রত্যেকেই ওয়ারেন্টভুক্ত আসামি।

বৃহস্পতিবার (৪ মার্চ) বিভিন্ন সময় অভিযান পরিচালনা করে এদের গ্রেফতার করা হয়। বিকেল সাড়ে ৩ টায় সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ এসএম জালালউদ্দিন এর দিকনির্দেশনা এসআই রিমন হোসাইন, এএসআই মাজিদুল সঙ্গীয় ফোর্স উপজেলার কোলা ইউনিয়নের নন্দনকোনা গ্রামে অভিযান চালিয়ে মৃত বাদশাহ মিয়ার ছেলে হাফিজ উদ্দিনকে (৫০) গ্রেফতার করে।

অপরদিকে, উপজেলার ইছাপুরা ইউনিয়নের চন্দনধুল গ্রামে এএসআই রাজু, এএসআই দিলীপ কুমার দাস অভিযান চালিয়ে মৃত শেখ বান্দু এর ছেলে শেখ সবুজ আলী (৫৫) ও স্ত্রী মোসাঃ জোবেদা বেগমকে (৫০) ও বয়রাগাদী ইউনিয়নে এসআই সেকেন্দার আলী, এএসআই দিলীপ কুমার দাস, এএসআই মনির মিয়া, এএসআই রাজু অভিযান চালিয়ে মৃত শাহিন সিকদারের ছেলে সোহাগ সিকদারকে (২৫) এবং এএসআই মনির মিয়া উপজেলার ইছাপুরা ইউনিয়নের মৃত মফিজ শেখের ছেলে ইউনুছ বাবুর্চি কুটি মিয়াকে (৫৫) গ্রেফতার করে।

সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ এসএম জালালউদ্দিন বার্তা বাজারকে জানান, এই পলাতক আসামীদের গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

মোঃ মিজানুর রহমান/বার্তাবাজার/হৃ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর