স্বাধীনতা দিবস উপলক্ষ্যে সাভার উপজেলা আ.লীগের প্রস্তুতি সভা

সাভার উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ঐতিহাসিক ৭-ই মার্চ, বঙ্গবন্ধুর জন্মদিন ১৭-ই মার্চ এবং মহান স্বাধীনতা দিবস ২৬-শে মার্চ যথাযোগ্য মর্যাদায় পালনের লক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৪ মার্চ) সন্ধ্যায় সাভার উপজেলা পরিষদের মিলনায়তনে সাভার উপজেলা পরিষদের আয়োজনে এই সভা অনুষ্ঠিত হয়।

সাভার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাজী মোঃ লিয়াকত হোসেনের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব।

সভায় স্বাধীনতার এই মাসে ঐতিহাসিক ৭-ই মার্চ, বঙ্গবন্ধুর জন্মদিন এবং মহান স্বাধীনতা দিবস যথাযোগ্য মর্যাদায় পালনে আলোচনা এবং প্রয়োজনীয় বিভিন্ন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহন করা হয়।

প্রস্তুতি সভায় অন্যান্যের মধ্যে এসময় উপস্থিত ছিলেন, তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ফখরুল আলম সমর, শিমুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজহারুল ইসলাম সুরুজ, ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লা প্রমুখ।

এর আগে বিকালে সাভার উপজেলা পরিষদের অডিটোরিয়ামে সাভার উপজেলাধীন বিরুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের নবগঠিত ৯টি ওয়ার্ড কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

এসময় সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব বিরুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের নবগঠিত ৯টি ওয়ার্ড কমিটির সকল সভাপতি ও সাধারণ সম্পাদককে ফুল দিয়ে বরণ করে নেন।

প্রসঙ্গত, সাভারের ইতিহাসে স্মরণীয় হয়ে থাকবে এধরণের পরিচিতি সভা। অতীতে কোন ওয়ার্ড পর্যায়ের কমিটির পরিচিতি সভার মাধ্যমে এই ধরনের সম্মাননা দেয়া হয়নি।

এসময় বিরুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

বার্তাবাজার/হৃ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর