নৌকা হিন্দুদের মার্কা: আ’লীগ নেতা

নৌকা হিন্দুদের মার্কা। আমাদের এমপি হিন্দু হওয়া সত্বেও মুসলমানদের জন্য কাজ করে যাচ্ছেন বলে মন্তব্য করেছেন ঠাকুরগাঁও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাঈদ (চিকন বাবু)।

বুধবার (৩ মার্চ) সন্ধায় উপজেলার রুহিয়া ইউনিয়ন পরিষদ মাঠে দলীয় এক সভায় তিনি এই মন্তব্য করেন।

ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেনের প্রশংসা করে তিনি বলেন, আমাদের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন একজন হিন্দু। তারপরেও তিনি মুসলমানদের জন্য কাজ করছেন। তিনি রুহিয়াকে উপজেলা হিসেবে বাস্তবায়নের লক্ষে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন।

চিকন বাবু বলেন, একজন হিন্দুর আরবি থেকে বাংলায় অনুবাদ করা কোরআন তেলাওয়াত করা যাবে অথচ নৌকায় ভোট দেওয়া যাবে না। এটা হতে পারে না।

বিএনপির উদ্দেশ্যে চিকন বাবু বলেন, কোমরে জোর নেই অথচ বড় বড় লেকচার। বুকের পাটা থাকলে একটা মিছিল করে দেখান। রুহিয়ায় কোন মিছিল করতে দেওয়া হবে না।

রেজেকুল ইসলামের সভাপতিত্ব উপস্থিত ছিলেন, থানা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হালিমা বেগম। রুহিয়া থানা আওয়ামী লীগের সহ সভাপতি আঃ জব্বার, মকবুল হোসেনসহ ইউনিয়ন পর্যায়ের নেতৃবৃন্দ।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর