মানিকগঞ্জে ছাত্রলীগ নেতা মিরু হত্যার প্রতিবাদে মানববন্ধন

মানিকগঞ্জের সিংগাইরে নিজ দলের সন্ত্রাসীর হামলায় নিহত ছাত্রলীগ নেতা ফারুক হোসেন মিরু হত্যার প্রতিবাদ ও জড়িতদের দ্রুত গ্রেফতার দাবিতে মানববন্ধন করেছে সিংগাইর উপজেলা ছাত্রলীগ। বৃহস্পতিবার (৪ মার্চ) বিকেল ৪টার দিকে উপজেলা পরিষদ চত্ত্বরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয় ।

মানববন্ধনে ছাত্রলীগের সভাপতি শাহিনুর রহমান শাহিনের সঞ্চালনায় উপজেলা পরিষদের চেয়ারম্যান মুশফিকুর রহমান খান হান্নান, পৌর মেয়র আবু নাঈম মোঃ বাশার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুর রহমান, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সাদরিন সুমি ও নিহত মিরুর বড়ভাই হিরু বক্তব্য রাখেন।

বক্তারা এই নিশংস হত্যাকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার ও সর্বোচ্চ শাস্তির দাবি জানিয়ে বলেন, সন্ত্রাসী কোন দলের হয় না। তাদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে হবে।

এসময় উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আনোয়ারা খাতুন, যুগ্ম সাধারণ সম্পাদক সায়েদুল ইসলাম, ভাইস চেয়ারম্যান রবিউল আলম উজ্জল, মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন আক্তারসহ উপজেলা আওয়ামী লীগ, মহিলা লীগ, স্বেচ্ছাসেবকলীগ ও উপজেলা ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা মানববন্ধনে উপস্থিত ছিলেন।

মিলন মাহমুদ/বার্তাবাজার/হৃ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর