নন্দীগ্রামে অভিযান চালিয়ে বিভিন্ন মামলার ৯ আসামী গ্রেফতার

বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় বিভিন্ন মামলায় ৯ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। বুধবার (৩ মার্চ) বিভিন্ন এলাকা থেকে আটক করা হয় তাদের।

অভিযানে ১নং বুরইল ইনিয়নের দাসগ্রাম এলাকায় মাদকসহ দাসগ্রাম গ্রামের সন্তোষ চন্দ্র মাহাতোর ছেলে রণজিৎ চন্দ্র মাহাতো ও সচিন চন্দ্র মাহাতোর ছেলে রিপন চন্দ্র মাহাতোকে গ্রেফতার করে। তাদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

অপরদিকে, উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের কল্যাণনগর গ্রাম থেকে জুয়া খেলার সময় কল্যাণনগর গ্রামের শ্যামল চন্দ্রের ছেলে সাগর কুমার, নিখিল চন্দ্রের ছেলে বাসুদেব কুমার, সুখিল চন্দ্রের ছেলে সাগর কুমার ও নিতাই চন্দ্রের ছেলে জয় কুমারকে গ্রেপ্তার করে। তাদের বিরুদ্ধে থানায় জুয়া আইনে মামলা দায়ের করা হয়েছে।

অন্যদিকে, সিআর ওয়ারেন্টমূলে উপজেলার বুড়ইল ইউনিয়নের পানিয়াদিঘী গ্রামের বাদল মাষ্টারের ছেলে মেহেদুল ইসলাম ও থালতা মাঝগ্রাম ইউনিয়নের সারাদিঘর গ্রামের সোলায়মান আলীর ছেলে মোশারফ হোসেনকে গ্রেফতার করে। একই দিনে ডাকাতি মামলায় সিংড়া উপজেলার সুকাশ ইউনিয়নের সানুপাড়া গ্রামের আবুল হোসেনের ছেলে আইয়ুব আলীকে গ্রেফতার করে।

নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ইসলাম বার্তা বাজারকে বলেন, ৪ মার্চ থানা পুলিশ গ্রেফতারকৃতদের বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করেছে।

নাজমুল হাসান/বার্তাবাজার/হৃ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর