বোয়ালমারীতে পূর্ব শত্রুতার জের ধরে হামলা, আটক-২

ফরিদপুরের বোয়ালমারীরের ঘোষপুর ইউনিয়নের শেলাহাটি গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে হামলার ঘটনা ঘটেছে। হামলায় আহত ইব্রাহিম শেখ (৩০) নামে একজনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ইব্রাহিম শেলাহাটি গ্রামের মো. ছলেমান শেখের ছেলে।

এ ঘটনায় ইব্রাহিম শেখের স্ত্রী মোসা. মুক্তা বেগম বাদি হয়ে বুধবার (৩ মার্চ) বোয়ালমারী থানায় ৬ জনের নামসহ আরো কয়েকজনকে অজ্ঞাতনামা আসামি করে মামলা করেছেন। মামলা নম্বর-১।

পুলিশ মামলায় দুই আসামিকে আটক করে বৃহস্পতিবার (৪ মার্চ) আদালতে পাঠিয়েছে। আটককৃতরা হলেন- ওই ইউনিয়নের শেলাহাটি গ্রামের মো. আহম্মদ শেখের ছেলে মো. সবুজ শেখ (৩০) ও মো. হুসাইন শেখ (২৫)।

মামলার সূত্রে জানা যায়, বুধবার রাতে ঘোষপুর ইউনিয়নের শেলাহাটি গ্রামের ছলেমান শেখের ছেলে ইব্রাহিম শেখ প্রকৃতির ডাকে সাড়া দিয়ে ঘরে ফেরার সময় ওঁৎ পেতে থাকা দুর্বৃত্তরা দেশীয় অস্ত্র নিয়ে তাকে হামলা করে। একপর্যায়ে ইব্রাহিমকে মৃত ভেবে ফেলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। খবর পেয়ে পরিবারের লোকজন গুরুতর আহত অবস্থায় ইব্রাহিমকে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগে নিলে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক ওই রাতেই উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

বৃহস্পতিবার (৪ মার্চ) বিকেলে মামলার সত্যতা নিশ্চিত করে বোয়ালমারী থানার ওসি মোহাম্মদ নুরুল আলম বার্তা বাজারকে বলেন ‘এ ঘটনায় মামলা হয়েছে। দুইজন আসামিকে গ্রেফতার করে ফরিদপুর আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

মিয়া রাকিবুল/বার্তাবাজার/হৃ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর