ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে পিরোজপুরে বিক্ষোভ

ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল ও গ্রেফতারকৃত ছাত্রনেতাদের নিঃশর্ত মুক্তির দাবিতে পিরোজপুরে বিক্ষোভ মিছিল করেছে ছাত্র ইউনিয়ন। বৃহস্পতিবার (৪ মার্চ) দুপুরে জেলা ছাত্র ইউনিয়নের উদ্যোগে পিরোজপুর টাউনক্লাব থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক ঘুরে আবার ক্লাবের সামনে এসে শেষ হয়।

পরে বক্তব্যে ছাত্রসংগঠনটির নেতৃবৃন্দ বলেন, সরকার ডিজিটাল নিরাপত্তা আইনকে ব্যবহার করে মানুষের কথা বলার স্বাধীনতা কেড়ে নিচ্ছে। কারাবন্দী অবস্থায় লেখক মুশতাক আহমেদের মৃত্যুর দায় সরকারকেই নিতে হবে। ছাত্র সংগঠনগুলো শান্তিপূর্ণ ভাবে লেখক মুশতাক আহমেদের মৃত্যুর প্রতিবাদ জানালে সেখানেও নেতাকর্মীদের উপর হামলা, মামলা দিয়ে নির্যাতন চালাচ্ছে রাষ্ট্রীয় বাহিনী।

তাই আমাদের দাবি অবিলম্বে এই কালো আইন ডিজিটাল নিরাপত্তার আইন বাতিল এবং আন্দোলন থেকে গ্রেফতারকৃত সকল ছাত্রনেতাদের নিঃশর্ত মুক্তি দিতে হবে।

এসময় বক্তব্য রাখেন, জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি ইমন চৌধুরী, দপ্তর সম্পাদক আবির হাসান, জেলা বিপ্লবী ছাত্রমৈত্রীর সভাপতি শুভ মিস্ত্রী, সম্পাদক রাজিবসহ আরো অনেকে।

কাফী/বার্তাবাজার/হৃ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর