ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ সভাপতির গাড়িতে হামলা, গ্রেফতার-২

ব্রাহ্মণবাড়িয়ায় জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেলের গাড়িতে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে। বুধবার (৩ মার্চ) বিকেলে সদর উপজেলার সুলতানপুর বাসস্ট্যান্ডে এই ঘটনা ঘটে।

হামলায় ইকরাম ও মিশু নামে ছাত্রলীগের দুই নেতা আহত হন। তাদেরকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় বুধবার রাতে সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশ ঘটনার সাথে জড়িত থাকার দায়ে ধনু মিয়া-(৪০) ও ইয়াছিন মিয়া-(২০) নামে দুইজনকে গ্রেফতার করেছে।

জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল বার্তা বাজারকে জানান, শহর থেকে একটি মাইক্রোবাস ও কয়েকটি মোটর সাইকেলে করে ছাত্রলীগের ১০/১৫ জন নেতা-কর্মী নিয়ে তিনি সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের বরিশল গ্রামে একটি সামাজিক অনুষ্ঠানে যাওয়ার পথে সদর উপজেলার উড়শিউরা নামক স্থানে পৌঁছলে একটি মোটর সাইকেল তার গাড়িকে চাপ দেয়। এতে করে অল্পের জন্য দুর্ঘটনার হাত থেকে রক্ষা পান তারা।

পরে তিনিসহ ছাত্রলীগের নেতা-কর্মীরা সুলতানপুর বাসষ্ট্যান্ড এলাকায় পৌঁছে ওই মোটর সাইকেলটি থামিয়ে আরোহী দুই যুবকের কাছে তার গাড়ি চাপ দেয়ার কারণ জানতে চান। এ নিয়ে বাকবিতন্ডার এক পর্যায়ে মোটর সাইকেল আরোহী দুই যুবকসহ আশপাশ থেকে আরো কয়েকজন যুবক এসে ছাত্রলীগের নেতা-কর্মীদের উপর হামলা করে। এ সময় হামলাকারীরা মাইক্রোবাস ও দুইটি মোটর সাইকেল ভাংচুর করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পৌঁছে দুজনকে গ্রেফতার করে।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবদুর রহিম রবিউল হোসেন রুবেল বলেন, এ ঘটনায় ছাত্রলীগ নেতা অনিক বাদি হয়ে বুধবার রাতে থানায় একটি মামলা দায়ের করেছেন। পুলিশ ঘটনাস্থল থেকে দুজনকে গ্রেফতার করেছে। বৃহস্পতিবার সকালে গ্রেফতারকৃতদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে। বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

মোঃ রাসেল আহমেদ/বার্তাবাজার/হৃ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর