অবৈধ প্রাইভেটকারের চাপায় ২ পা হারাতে বসেছে কলেজ ছাত্র

কুষ্টিয়ার

কুষ্টিয়ার কুমারখালী উপজেলার ছেঁউড়িয়ায় অবৈধ প্রাইভেট গাড়ির চাপায় কলেজ ছাত্র সৌরভ (২০) দু’টি পা হারাতে বসেছে সৌরভ কুমারখালী উপজেলার ছেউড়িয়া গ্রামের মৃত লাল মোহাম্মদের ছেলে।

বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে এই দুর্ঘটনা ঘটে

কুষ্টিয়ার ছেউড়িয়া লালন শাহ মাজারের সামনে লাইসেন্সবিহীন একটি প্রাইভেট গাড়ি পথচারী সৌরভকে চাপা দিলে এলাকাবাসী রক্তমাখা গাড়িটি আটক করে।

স্থানীয় সূত্রে জানা যায়, সৌরভ নামের ওই কলেজ ছাত্র রাস্তা দিয়ে হেঁটে যাওয়ার সময় অপর দিক থেকে কালো রঙের একটা প্রাইভেটকার দ্রুতগতিতে এসে তাকে চাপা দেয় যার নাম্বার (ঢাকা মেট্রো-গ ১৩-৭০৯৮) প্রাইভেটকারটি রেখে ড্রাইভার পালিয়ে যায়। স্থানীয় জনগণ গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে কুষ্টিয়া সদর হাসপাতালে ভর্তি করে। পরে কুমারখালী থানা পুলিশ এসে গাড়িটি জব্দ করলেও ঘাতক ড্রাইভার পালিয়ে যায়।

স্থানীয়রা আরো জানান, গাড়ির সাথে নাম্বার প্লেট লাগানো থাকলেও পুরো গাড়িটি খুঁজে কোন কাগজ পত্র পাওয়া যায় নাই তাই স্থানীয়রা ধারণা করছে এটা কোন অবৈধ লাইসেন্সবিহীন গাড়ি অথবা কোন অবৈধ কাজের সঙ্গে জড়িত থাকা একটি প্রাইভেটকার।

কুমারখালী থানার অফিসার ইনচার্জ মোঃ মজিবুর রহমান জানান, এ বিষয়ে কুমারখালী থানায় মামলার প্রস্তুতি চলছে এবং ঘাতক ড্রাইভারকে আটকের চেষ্টা চলছে অতি শীঘ্রই ঘাতক ড্রাইভারকে আটক করতে পারবো বলে তিনি জানান।

টুটুল/বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর