মিরপুর স্টেডিয়াম পরিদর্শনে মুস্তাফিজের দল রাজস্থানের কর্মকর্তারা

হঠাৎ করেই মিরপুরের শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়াম পরিদর্শনে করতে বাংলাদেশ আসেন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দল রাজস্থান রয়্যালস। দুপুরে রাজস্থানের কর্মকর্তারা মিরপুর স্টেডিয়াম ঘুরে দেখেছেন।

তাদের সঙ্গে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কর্মকর্তারাও ছিলেন। তবে কি কারণে তারা মিরপুর স্টেডিয়াম পরিদর্শনে এসেছেন তা জানা যায়নি।

তবে ধারণা করা হচ্ছে, আইপিএলের ১৪তম আসরকে সামনে রেখে মিরপুরে কন্ডিশনিং ক্যাম্প করতে চায় রাজস্থান। বাংলাদেশ ও ভারতের কন্ডিশন ও আবহাওয়ায় মিল রয়েছে। তাই হয়তো এখানে আইপিএল প্রস্তুতি সারতে চায় রাজস্থান।

এবারের আইপিএল ভারতের মাটিতে অনুষ্ঠিত হবে। আইপিএলের ভেন্যু হিসেবে আছে চেন্নাই, ব্যাঙ্গালুরু, হায়দ্রাবাদ, কলকাতা, আহমেদাবাদ ও দিল্লি। হোম ভেন্যু পাচ্ছে না রাজস্থান। তাই হয়তো হোম ভেন্যুর সুবিধা নিতে মিরপুরের কথা ভাবছে রাজস্থান কর্তৃপক্ষ।

উল্লেখ্য, এবারের আইপিএলে রাজস্থানের হয়ে খেলবেন মুস্তাফিজুর রহমান। অন্যদিকে সাকিব আল হাসান খেলবেন কলকাতা নাইট রাইডার্সের জার্সিতে।

বার্তাবাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর