কালীগঞ্জে মাদক ব্যবসায়ীসহ বিভিন্ন মামলায় আটক ৪

সাতক্ষীরার কালীগঞ্জে মাদক উদ্ধারসহ বিভিন্ন মামলায় ৪ জনকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন দেবহাটা উপজেলার নওয়াপাড়া এলাকার মৃত রউফ গাজীর ছেলে ফরিদ উদ্দিন গাজী (৪০) একই এলাকার ফরিদ সরদারের ছেলে তৌহিদুল সরদার (২৮), উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের নীলকন্ঠপুর এলাকার খলিল সরদারের ছেলে সজীব সরদার (২২), রংপুর জেলার পীরগাছা এলাকার রেজওয়ান ওরফে রওশান ও জনৈক প্রবাসীর স্ত্রী (২৮)।

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হুসেন জানান, বুধবার দিবাগত রাতে থানার সহকারী উপ-পরিদর্শক জিল্লুর রহমানের নেতৃত্বে পুলিশ সদস্যরা উপজেলার খানজিয়া স্কুলের পাশে মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। এসময় ৫০০ গ্রাম গাঁজাসহ ব্যবসায়ী ফরিদ ও তৌহিদুলকে আটক করা হয়।

পৃথক অভিযানে কালিগঞ্জের নীলকণ্ঠপুর এলাকার কলেজ ছাত্রীকে অপহরণের দায়ে পুলিশ অভিযান চালিয়ে সজীব সরদারকে আটকসহ ভিকটিমকে উদ্ধার করে।

এছাড়াও অসামাজিক কার্যকলাপ অবস্থায় বিষ্ণুপুর এলাকা থেকে রওশান ও এক প্রবাসীর স্ত্রীকে আটক করা হয়। আসামিদেরকে বৃহস্পতিবার বেলা সাড়ে ১২ টার দিকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

শেখ শাওন আহমেদ সোহাগ/বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর