রায়পুরে কাল ভারত-বাংলাদেশ লড়াই

তিন ম্যাচের ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলতে বর্তমানে নিউজিল্যান্ডে অবস্থান করছে বাংলাদেশ দল। এদিকে তাদের পূর্বসূরীরা রয়েছে ভারতে।

সড়ক দুর্ঘটনা এড়াতে এবং সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ টি-টোয়েন্টি টুর্নামেন্টের এবারের আসরে অংশ নিয়েছে বাংলাদেশ দলের সাবেক ক্রিকেটাররা।

বাংলাদেশ বাদে এই টুর্নামেন্টের বাকি দলগুলো হল- ভারত লিজেন্ডস, শ্রীলঙ্কা লিজেন্ডস, ইংল্যান্ড লিজেন্ডস, দক্ষিণ আফ্রিকা লিজেন্ডস ও ওয়েস্ট ইন্ডিজ লিজেন্ডস।

উদ্বোধনী ম্যাচেই লড়বে ভারত-বাংলাদেশের সাবেক ক্রিকেটাররা। ভারতের ছত্রিশগড় প্রদেশের রায়পুর স্টেডিয়ামে আগামীকাল ৫ মার্চ (শুক্রবার) ম্যাচটি অনুষ্ঠিত হবে। বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায় শুরু হবে ম্যাচটি।

বাংলাদেশ লিজেন্ডস স্কোয়াড: জাভেদ ওমর বেলিম, খালেদ মাসুদ পাইলট, মোহাম্মদ রফিক, খালেদ মাহমুদ সুজন, মেহরাব হোসেন অপি, হান্নান সরকার, নাফিস ইকবাল, রাজিন সালেহ, নাজিমউদ্দিন, আলমগীর কবির, মামুনুর রশিদ, মুশফিকুর রহমান বাবু ও মোহাম্মদ শরিফ।

ভারত লিজেন্ডস স্কোয়াড: শচীন টেন্ডুলকার, বীরেন্দর শেবাগ, মোহাম্মদ কাইফ, রবি গায়কোয়াড়, যুবরাজ সিং, মনপ্রীত গনি, জহির খান, ইরফান পাঠান, মুনাফ প্যাটেল, প্রজ্ঞান ওঝা, সৈরাজ বাহুটুলে, নোয়েল ডেভিড, সঞ্জয় বাঙ্গার ও সামির দিঘে।

বার্তাবাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর