এইচ টি ইমামের জানাজা উল্লাপাড়া ও গুলশানে, দাফন বনানী কবরস্থানে

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের অন্যতম সদস্য ও প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা হোসেন তৌফিক (এইচ টি) ইমামের দুটি জানাজা শেষে বিকেলে বনানী কবরস্থানে তাকে সমাহিত করা হবে।

প্রথম জানাজা তার নিজ এলাকা সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ও দ্বিতীয় জানাজা বাদ আছর রাজধানীর গুলশানের আজাদ মসজিদে অনুষ্ঠিত হবে। দ্বিতীয় জানাজা শেষে তার মরদেহ বনানী কবরস্থানে দাফন করা হবে।

পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, বৃহস্পতিবার (৪ মার্চ) বেলা ১১টায় সিরাজগঞ্জের উল্লাপাড়া আকবর আলী সরকারি কলেজ মাঠে এইচ টি ইমামের প্রথম জানাজা অনুষ্ঠিত হবে। জানাজা শেষে মরদেহ ঢাকায় নিয়ে আসা হবে।

পরে দুপুর সাড়ে ১২টা থেকে সাড়ে ৩টা পর্যন্ত কেন্দ্রীয় শহীদ মিনারে সবার শ্রদ্ধা নিবেদনের জন্য রাখা হবে। এরপর বাদ আছর গুলশানের আজাদ মসজিদে দ্বিতীয় জানাজা শেষে তাকে বনানী কবরস্থানে দাফন করা হবে।

বুধবার (৩ মার্চ) দিবাগত রাত ১টা ১৫ মিনিটের দিকে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮২ বছর।

বার্তাবাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর