দুর্ঘটনার কবলে মেয়রের গাড়ি: নিহতের সংখ্যা বেড়ে ৪

ফরিদপুরের নগরকান্দায় বাসের সাথে পৌরসভার নবনির্বাচিত মেয়র নিমাই চন্দ্র সরকারের মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় নিহতের সংখ্যা আরো একজন বেড়েছে।

বৃহস্পতিবার ভোরে উন্নত চিকিৎসা দেওয়ার জন্য ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়। নিহত ব্যক্তির নাম পলাশ আহমেদ (২৫)। সে গাড়ি চালকের সহযোগী হিসাবে ছিলো।

বিষয়টি ‘বার্তা বাজার’কে নিশ্চিত করেছেন নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন।

এর আগে নগরকান্দা পৌরসভার মেয়র নিমাই চন্দ্র সরকারকে বুধবার দিবাগত রাত ১টা ১০ মিনিটে ফরিদপুর থেকে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকার সিএমএইচে নেওয়া হয়েছে। এছাড়া মাইক্রোবাসের চালক আজম, সহযোগী চালক পলাশ ও পুড়াপাড়া ইউনিয়নের দুলালী গ্রামের সোহানকে এ্যাম্বুলেন্সযোগে রাতেই ঢাকায় প্রেরণ করা হয়। অন্যরা ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

প্রসঙ্গত, বুধবার (৩ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের নগরকান্দা উপজেলার কাইচাইল ইউনিয়নের কালের মোড় এলাকায় পৌর মেয়র ও তার পরিবারের সদস্যদের বহনকারী মাইক্রোবাসের সাথে যাত্রীবাহী বাস (ঢাকা মেট্র-ব-১১-০১৭১) মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে মেয়র নিমাই চন্দ্র সরকারের স্ত্রী সঞ্চিতা সরকার (৩৮), ছেলে গৌরব সরকার (২৩) ও পৌর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামাল মাতুব্বর (৩৬) নিহত হন। মাইক্রোবাসে ৭-৮ জন লোক ছিলো।

মিয়া রাকিবুল/বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর