এইচ টি ইমামের মৃত্যুতে তথ্যমন্ত্রীর শোক

প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা ও বাংলাদেশের রাজনীতিতে গুরুত্বপূর্ণ অবদান রাখা এইচ টি ইমামের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

নিজের অফিসিয়াল ফেসবুক পেইজে তিনি লিখেন, বাংলাদেশের প্রথম মন্ত্রিপরিষদ সচিব, বাংলাদেশ আওয়ামী লীগের প্রকাশনা বিষয়ক কমিটির চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমামের মৃত্যুতে আমি গভীরভাবে শোকাহত। আল্লাহ তাকে জান্নাত নসীব করুক।

বুধবার দিনগত রাত ১টা ১৫ মিনিটে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন এইচ টি ইমাম। মৃত্যুকালে ৮২ বছর বয়সী এইচ টি ইমাম বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন।

তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

দেশের স্বাধীনতা যুদ্ধে প্রবাসী সরকারের মন্ত্রিপরিষদ সচিবের দায়িত্ব পালন করা এইচ টি ইমাম ২০১৪ সালে থেকে প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টার দায়িত্ব পালন করছেন।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর