আ’লীগের কর্মসুচীতে বাঁধা দেওয়ায় পুলিশের ২ এসআই ক্লোজড

খুলনা মহানগর আওয়ামী লীগের ২১ নং ওয়ার্ডের একটি কর্মসূচীতে বাঁধা দেওয়ায় মিয়া রব ও মোমিনুল নামে দুই উপ-পরিদর্শককে (এসআই) ক্লোজড করা হয়েছে। বুধবার (৩ মার্চ) রাতে ক্লোজড হওয়া এই দুই কর্তাকর্তা খুলনা সদর থানায় কর্মরত ছিল।

তাদেরকে ক্লোজডের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন খুলনা মেট্রোপলিটন পুলিশের ডেপুটি কমিশনার দক্ষিণ মো. আনোয়ার হোসেন।

তিনি জানান, দুই এসআই যাচাই-বাছাই না করে সমাবেশে বাধা দেওয়ায় তাদের বিরুদ্ধে এ ব্যবস্থা নেওয়া হয়েছে। তাদের ক্লোজড করে পুলিশ লাইনে নেওয়া হয়েছে।

এর আগে একইদিন বিকালে ২১নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে একটি প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলটির নেতাকর্মীরা বিএনপি অফিসের সামনে এসে দলের ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদুর কুশপুত্তলিকা দাহ করে।

এ নিয়ে আওয়ামী লীগ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে উত্তেজনা দেখা দিলে সেখানে সদর থানার পুলিশ এসে উপস্থিত হয়। তবে আওয়ামী লীগ নেতাদের দাবি তাদের ওপর পুলিশ লাঠিচার্জ করে।

নগরীর ২১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও আওয়ামী লীগের নেতা শামসুজ্জামান মিঞা স্বপন বলেন, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার সঙ্গে কথা বলে অনুমতি নেন কর্মসূচি পালনের। তারপরও ওইখানে পুলিশের দায়িত্বরত কর্মকর্তারা আমাদের নেতাকর্মীদের ওপর লাঠিচার্জ করে।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর