অপহরণের ৩ মাস পর রোহিঙ্গা ক্যাম্প থেকে কিশোর উদ্ধার, আটক ১

কক্সবাজারের মহেশখালী থেকে অপহরণের ৩ মাস পর কিশোর মোজাহিদকে রোহিঙ্গা ক্যাম্প থেকে উদ্ধার করা হয়েছে। মহেশখালী থানা পুলিশ অভিযান চালিয়ে তাকে উদ্ধার করতে সক্ষম হয়।

এসময় মুক্তিপণের টাকা নিতে আসা এক নারী পাঁচারকারীকে আটক করেছে পুলিশ।

কক্সবাজার (মহেশখালী সার্কেল) সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. জাহিদুল ইসলাম (১৬) ৩ মার্চ (বুধবার) দুপুরে মহেশখালী থানায় সংবাদ সম্মেলন করে এই তথ্য নিশ্চিত করেছেন।

সংবাদ সম্মেলনে তিনি জানান, ৩ মাস পূর্বে কিশোর মো. মোজাহিদকে অপহরণ করা হয়। তাকে ছেড়ে দিতে অপহরণকারীরা ৪ লক্ষ টাকা মুক্তিপণ দাবী করে আসছিল। সম্প্রতি ছেলের বাবাকে অপহরণকারীরা ফোন করে মুক্তিপণ দাবী করে।

ফোনের সুত্র ধরে মুক্তিপণের টাকা নিতে টেকনাফের রোজিনা আক্তার নামে এক নারী গত ১৭ ফেব্রুয়ারি মহেশখালী আসে। গোপন সংবাদ পেয়ে পুলিশ তাকে স্থানীয়দের সহায়তায় আটক করে। সে টেকনাফ শামলাপুর এলাকার জহির আলমের কন্যা ও অপহরণ চক্রের সদস্য।

তিনি আরও জানান, ওই মহিলাকে নিয়ে পুলিশ একাধিকবার কক্সবাজার ও চট্টগ্রামের বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করা হয়। পরে অপহরণকারীদের অবস্থান নিশ্চিত হয়ে ২ মার্চ রাত ৮টার দিকে উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের টু-ডব্লিউ ক্যাম্প এ ডি/৪/ডি ব্লকের বাসিন্দা বশির আহমদের বাসা থেকে উদ্ধার করা হয়।

অপহরণ চক্রের সদস্য রোজিনা আক্তারকে (২৭) আসামী করে অজ্ঞাতদের বিরুদ্ধে মামলা হয়েছে।

রফিক মাহমুদ/বার্তাবাজার/হৃ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর