ফরিদপুরে আবাসিক হোটেলে অভিযান, নারীসহ আটক ১৫

ফরিদপুরের বিভিন্ন আবাসিক হোটেলে অভিযান চালিয়ে ফরিদপুর ডিবি পুলিশ মাদকদ্রব্যসহ অসামাজিক কাজে লিপ্ত থাকার অভিযোগে ১৫ জন নারী-পুরুষকে গ্রেফতার করেছে। বুধবার (৩ মার্চ) কোতয়ালী থানা পুলিশের মাধ্যমে জেলা গোয়েন্দা পুলিশ আটককৃতদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আটককৃতরা হলেন- ফরিদপুরের সালথা উপজেলার ভাওয়াল গ্রামের মো. মুন্না মাতুব্বর, ডোমরাকান্দির আবুল কালাম আজাদ, খোদাবক্স রোডের শুভ কাজী, দক্ষিণ আলীপুরের সন্তোষ সাহা, ডামুদী নারায়নগঞ্জের শুভ আহমেদ, মির্জাগঞ্জ পটুয়াখালীর মাসুম হাওলাদার, ধুনচি রাজবাড়ীর মেহেদী হাসান, মীরের সরাই চট্টগ্রামের নাইমা ইসলাম, সর্প মাইরা কিশোরগঞ্জের সাদিয়া, ভাওয়াল সালথার রেহেনা আক্তার, নগরকান্দার মীরের গ্রামের হাসি বেগম, গলাচিপা পটুয়াখালীর মায়া বেগম, মদনপুর বাজার নেত্রকনার সাথী আক্তার।

পুলিশ সূত্রে জানা যায়, শহরের গোয়ালচামট হোটেল হোয়াইট প্যালেজ, হাজী শরীয়তুল্লাহ বাজার সংলগ্ন নিউ নূর হোটেলসহ কানাইপুরের ঈগল হোটেলে অভিযান চালিয়ে অসামাজিক কাজে লিপ্ত থাকার সময় ১৩ জনকে আটক করা হয়। এছাড়া পশ্চিম আলীপুর থেকে তিন বোতল ফেনসিডিলসহ মো. রানা মুন্সী ও ১২ হাজার টাকার গাজাসহ বায়তুল আমানের মো. সাত্তার বিশ্বাসকে আটক করা হয়।

জেলা গোয়েন্দা সংস্থার ওসি সুনীল কুমার কর্মকারের নেতৃত্বে এ.এস.আই রাশেদুল ইসলাম, শাহজাহানসহ ডিবি পুলিশের একটি দল এই অভিযান পরিচালনা করে।

আটকৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ও অসামাজিক কার্যক্রম প্রতিরোধ আইনে পৃথক পৃথক মামলা রোজু হয়েছে।

মিয়া রাকিবুল/বার্তাবাজার/হৃ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর