বৃহস্পতিবার বিক্ষোভ করবে কমিউনিস্ট পার্টি

ডিজিটাল নিরাপত্তা আইনে কারান্তরীন হয়ে মৃত্যুবরণ করা লেখক মুশতাক আহমেদের মৃত্যুর প্রতিবাদে গত ২৬ ফেব্রুয়ারি রাজধানীতে মশাল মিছিল করে বাম জোটের ছাত্রনেতারা। মিছিলটি শাহবাগ এলাকায় আসলে পুলিশের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে, তখন গ্রেফতার হয় ৭ নেতাকর্মী।

গ্রেফতারকৃত ৭ নেতাকর্মীর মুক্তির দাবীতে বৃহস্পতিবার (৪ মার্চ) বিক্ষোভ মিছিল আহ্বান করেছে বাংলাদেশ কমিউনিস্ট পার্টির (সিপিবি) পল্টন থানা কমিটি।

বুধবার সন্ধ্যায় পাঠানো এক বিবৃতিতে তারা জানায়, কুখ্যাত ডিজিটাল নিরাপত্তা আইনে কারাবন্দী লেখক মুশতাক আহমেদের হত্যাকাণ্ডের প্রতিবাদ মিছিল থেকে গ্রেফতার ও মিথ্যা মামলায় কারাবন্দী ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় নেতা নজির আমিন চৌধুরী জয়, বেসরকারি বিশ্ববিদ্যালয় সংসদের সভাপতি তামজীদ হায়দার চঞ্চল, দপ্তর সম্পাদক জয়তী চক্রবর্তী, শিক্ষা ও গবেষণা সম্পাদক নাজিফা জান্নাত, সদস্য তানজিম রাফি, ঢাকা বিশ্ববিদ্যালয় সংসদের নেতা আকিফ আহমেদ ও সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট (মার্কসবাদী) নেতা আরাফাত সাদের জামিন আবেদন নামঞ্জুরের প্রতিবাদে এবং অবিলম্বে নিঃশর্ত মুক্তির দাবিতে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) পল্টন থানা কমিটির উদ্যোগে বৃহস্পতিবার (৪ মার্চ) বিকেল সাড়ে ৪টায় পল্টন মোড় থেকে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হবে।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর