মানিকগঞ্জে ছাত্রলীগ নেতা মিরু হত্যার ঘটনায় গ্রেফতার-৩

মানিকগঞ্জের সিংগাইরে চাঞ্চল্যকর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন মিরু হত্যার ঘটনায় জড়িত ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (৩ মার্চ) দুপুরে তাদেরকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার আজিমপুর গ্রামের আব্দুর রাজ্জাক মোল্লার ছেলে ইমরান মোল্লা(২০), সোহান মোল্লা(১৮) ও শামসুল হকের ছেলে ইমান আলী(৩০)।

মামলার আসামীরা হলেন- প্রধান আসামী সিংগাইর সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও আজিমপুর গ্রামের রাজ্জাক মোল্লার ছেলে মোল্লা মোঃ দুলাল, তার ভাই পরিবহন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দিন আঙ্গুর, ইমরান মোল্লা, সোহান মোল্লা ও শামসুল হকের ছেলে ইমান আলী, হিমেল, হৃদয় ও আমিনুরসহ ১২ জনের নামে ও অজ্ঞাত ৪-৫ জনকে আসামী করা হয়েছে। সবার বাড়ি পৌরসভার আজিমপুর গ্রামে।

এব্যাপারে সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান বার্তা বাজারকে জানান, হত্যাকান্ডে ব্যবহৃত ধারালো অস্ত্র ও দুটি সিএনজি উদ্ধার করা হয়েছে। হত্যার ঘটনায় নিহত মিরুর ভাই রিয়াজুল ইসলাম হিরু বাদী হয়ে ১২ জনের নামে ও অজ্ঞাত আরোও ৪-৫ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেছেন। হত্যাকান্ডের ঘটনাস্থলের একটি দোকানের সিসিটিভি ফুটেজ পর্যবেক্ষণ করে আসামীদের শনাক্ত ও গ্রেফতার করা হয়েছে।

উল্লেখ্য, দলীয় কোন্দলে নিজ দলের সন্ত্রাসীদের হাতে গত সোমবার দিবাগত গভীর রাতে ফারুক হোসেন মিরুকে হত্যার উদ্দেশ্যে হামলা করে গুরুতর জখম করে। মঙ্গলবার (২ মার্চ) দুপুরে ঢাকার পঙ্গু হাসপাতালে চিকিত্‍সাধীন অবস্থায় মারা যান। তিনি সিংগাইর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলেন।

মিলন মাহমুদ/বার্তাবাজার/হৃ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর