অভয়নগরে গাছের সাথে বাঁধা এক অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার

যশোরের অভয়নগর উপজেলায় একটি বাগানে গাছের সঙ্গে বেঁধে রাখা অবস্থায় অজ্ঞাত এক যুবকের (৪৫) মরদেহ উদ্ধার করে অভয়নগর থানা পুলিশ। বুধবার (৩ মার্চ) সকাল ১০টার দিকে উপজেলার ধোপাদি গ্রামের কবিরাজপাড়া এলাকায় গাছে বাঁধা অবস্থায় ওই যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ।

ধোপাদি কবিরাজপাড়ার বাসিন্দা মো. ফারুক হোসেন কবিরাজ বার্তা বাজারকে বলেন, সকালে তাদের বাড়ির পাশের বাগানে একটি মেহগনিগাছের সঙ্গে ওই মরদেহ বাঁধা অবস্থায় দেখা যায়। গাছে বাঁধা যুবকের মুখমণ্ডল তার পরনের কাপড় দিয়ে এবং কোমরের বেল্ট দিয়ে হাত-পা বাঁধা অবস্থায় ছিল।

ধারণা করা হচ্ছে, কে বা কারা তার গলায় মাফলার ও জামাকাপড় পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যার পর তার মরদেহটি গাছে বেঁধে ফেলে রেখে গেছে।

অভয়নগর থানার ওসি (তদন্ত) মিলন কুমার মন্ডল বার্তা বাজারকে জানান, আমরা খবর পেয়ে ওই যুবকের মরদেহ উদ্ধার করি। ওই নিহত যুবকের পরিচয় এখনও পাওয়া যায়নি। তবে প্রকৃত ঘটনা কি তা উন্মোচনে পুলিশ জোর তদন্ত শুরু করেছে ইতিমধ্যে।

এ্যান্টনি দাস/বার্তাবাজার/হৃ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর