দাদার বিরুদ্ধে নাতনিকে ধর্ষণের অভিযোগ, রক্তাক্ত অবস্থায় হাসপাতালে ভর্তি

ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের কন্দ্রকপুর গ্রামে প্রতিবেশী দাদার বিরুদ্ধে নাতনিকে ধর্ষণের অভিযোগ উঠেছে। বুধবার (৩ মার্চ) দুপুরে রাজাপুর ৬নং ওয়ার্ডের মোখলেস খাঁনের বাড়ীতে এই ঘটনা ঘটে।

রক্তাক্ত অবস্থায় ধর্ষণের শিকার তৃতীয় শ্রেণীতে পড়ুয়া নাতনিকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেছে পুলিশ।

অভিযুক্ত দাদা রাজাপুর ইউনিয়নের জনতা বাজারের ব্যবসায়ী ছালাউদ্দিন মীর (৫৫)।

স্থানীয়রা জানান, রাজাপুর ইউনিয়নে একের পর এক ধর্ষণের ঘটনা ঘটছে। মামলা হলেও স্থানীয় জনপ্রতিনিধিরা টাকার বিনিময়ে রফাদফা করার কারনে ধর্ষকরা রক্ষা পেয়ে যাচ্ছে। যার কারনেই এই ইউনিয়নে একের পর এক ধর্ষণের মত জঘন্য অপরাধ বৃদ্ধি পাচ্ছে।

ধর্ষণের শিকার নাতনির কাকি বার্তা বাজারকে বলেন, আজ দুপুরে ছালাউদ্দিন মীর আমাদের বাসায় এসে পানি চেয়ে চলে যায়। কিছুক্ষণ পর আমার দেবরের মেয়ে কাকি কাকি করে চিৎকার দিচ্ছে। গিয়ে দেখি রক্তাক্ত অবস্থায় পড়ে আছে আর ছালাউদ্দিন মীর দৌঁড়ে পালিয়ে যাচ্ছে। আমার দেবরের মেয়ের এই অবস্থা দেখে আমি অজ্ঞান হয়ে পরি। পরে এলাকার লোকজন এসে পুলিশকে জানালে পুলিশ রক্তাক্ত অবস্থায় হাসপাতালে ভর্তি করে।

স্থানীয় ইউপি সদস্য ছালাম জমাদার বার্তা বাজারকে বলেন, আমি খবর পেয়ে ঘটনাস্থলে এসে রক্তাক্ত অবস্থায় দেখে পুলিশকে জানিয়েছি। পরে পুলিশ এসেেউদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

এবিষয়ে ভোলা সদর থানার ওসি এনায়েত হোসেন বার্তা বাজারকে বলেন, অভিযুক্ত সালাউদ্দিনকে গ্রেফতারের চেষ্টা চলছে। পুলিশ এখনো সেই এলাকায় আছে এবং ধর্ষণের শিকার স্কুল ছাত্রীকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

অনিক/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর