৪ চোরাই মোটরসাইকেল উদ্ধার, আটক-৫

পাবনায় আন্ত:জেলার মোটরসাইকেল চোর চক্রের ৫সদস্যসহ ৪টি চোরাই মোটরসাইকেল আটক করেছে পুলিশ। মঙ্গলবার (৩ মার্চ) বিকেল পাঁচটায় প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছে।

প্রেস বিজ্ঞপ্তিতে সদর থানা ওসি নাসিম আহমেদ জানান, উপজেলা বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে ৪টি মোটরসাইকেলসহ চোর চক্রের ৫ জনকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন- সদর পৌর এলাকার আটুয়া হাউজ পাড়া মোঃ আকরাম হোসেনের ছেলে মোঃ আমির হোসেন প্রান্ত (২৫), সেকেন্দার আলী বিশ্বাসের ছেলে মোঃ হৃদয় বিশ্বাস অপু (২৪), মোঃ লিয়াকত আলী মোল্লার ছেলে মোঃ বাদশা আলম (২২), টাটিপাড়া মোঃ মোস্তফা খানের ছেলে মোঃ অনিক খান (১৯) এবং আতাইকুলা মোঃ আব্দুর রাজ্জাক প্রমানিকের ছেলে মোঃ নয়ন হোসেন পাপ্পু (২০)।

তাহাদের কাছ থেকে লাল রংয়ের পালসার, কালো রংয়ের পালসার ও ১৩৫সিসি কালো রংয়ের ডিসকভারি এবং নীল রংয়ের ইয়াহামা আর ওয়ান ফাইভ, ভার্শন থ্রি মোটরসাইকেল আটক করা হয়।

দীর্ঘদিন যাবত তারা মোটরসাইকেল নিজেদের হেফাজতে রেখে দেশের বিভিন্ন জেলায় ক্রয়-বিক্রয় করে আসছিল। তাদের বিরুদ্ধে পাবনা সদর থানায় মামলা রুজু করা হচ্ছে।

মোঃ মাসুদ রানা/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর