‘পরকীয়া আমাদের সাজানো সংসার শেষ করে দিচ্ছে’

বাংলাদেশ-জার্মান হেল্প ফর ম্যান ফাউন্ডেশন এর চেয়ারম্যান প্রকৌশলী মাজহারুল মান্নান মিয়া বলেন, পুরুষের নীরব কান্না কেউ শোনে না। পরকীয়া আমাদের সাজানো গোছানো সংসারকে শেষ করে দিচ্ছে। এতে সবথেকে বেশি ক্ষতিগ্রস্ত হচ্ছে পুরুষরা।

আজ বুধবার (০৩ মার্চ) সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

ক্রিকেটার নাসির-তামিমা ও এসিড মামলার আসামি মিলার বিরুদ্ধে মামলার সুষ্ঠু বিচার ও পরকীয়া বন্ধে দণ্ডবিধির ৪৯৭ ধারা সংশোধনের দাবিতে এই মানববন্ধন করে বাংলাদেশ-জার্মান হেল্প ফর ম্যান ফাউন্ডেশন।

মানববন্ধনে সংগঠনের ঢাকা মহানগরের আহ্বায়ক মো. আনোয়ার হোসেন বলেন, বাল্যবিবাহ প্রতিরোধে বিবাহ রেজিস্ট্রেশন ফিঙ্গারপ্রিন্টের মাধ্যমে ডিজিটাল সিস্টেমে বিয়ে নিশ্চিত করা ও ব্যভিচারের দায়ে নারীর শাস্তির বিধান রাখতে হবে। দণ্ডবিধির ৪৯৭ ধারা সংশোধন করতে হবে।

সংগঠনের চেয়ারম্যান প্রকৌশলী মাজহারুল মান্নান মিয়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন আলিফ, ঢাকা মহানগরের আহ্বায়ক আনোয়ার হোসেন, ডা. মহিউদ্দিন, মোহাম্মদ সুজন, রেজওয়ান খান প্রমুখ‌।

বার্তাবাজার/ভি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর