ভাতা দেয়ার কথা বলে প্রতিবন্ধীর টাকা আত্মসাৎ

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ময়না ইউনিয়নের সংরক্ষিত মহিলা ইউপি সদস্য (১,২ ও ৩ ওয়ার্ড) নাসিমা বেগমের স্বামী মো. রেজাউল মোল্যার নামে প্রতিবন্ধি ভাতা দেওয়ার কথা বলে শারিরীক প্রতিবন্ধি মো. নজরুল ইসলামের নিকট থেকে ৯ হাজার টাকা নেওয়ার অভিযোগ উঠেছে।

এ ঘটনায় ওই প্রতিবন্ধি নজরুল ইসলাম বুধবার (৩ মার্চ) থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, গত ৪ বছর আগে মহিলা মেম্বর নাসিমা বেগমের স্বামী মো. রেজাউল মোল্যা প্রতিবন্ধী ভাতার কার্ড দেওয়া কথা বলে শারিরীক প্রতিবন্ধী রানীদোলা গ্রামের নজরুল ইসলামের নিকট থেকে ৯ হাজার টাকা নেয়। টাকা নেওয়ার পর থেকে ভাতার কার্ড দিব দিব বলে ঘুরিয়ে আসছে। টাকাও দেয় না, ভাতার কার্ডও দেয় না।

এ ব্যাপারে মো. রেজাউল মোল্যা টাকা নেওয়ার বিষয়টি স্বীকার করে বার্তা বাজারকে বলেন, আমি টাকা নিয়েছিলাম কার্ড দেওয়া কথা বলে। এতো দিন কার্ড দিতে পারিনি। তাই এই মাসের (মার্চ) ২৫ তারিখে টাকা ফেরত দিতে চেয়েছি।

এবিষয়ে ময়না ইউপি চেয়ারম্যান নাসির মো. সেলিমের মুঠোফোনে বার্তা বাজারকে বলেন, মিটিংয়ে আছি, আমি পরে কথা বলবো।

বোয়ালমারী থানার এসআই কামরুল হোসেন বার্তা বাজারকে বলেন, প্রতিবন্ধী ভাতা দেওয়া কথা বলে টাকা নেওয়ার অভিযোগ পেয়েছি রেজাউল মোল্যার নামে। খতিয়ে দেখা হচ্ছে সত্যতা পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মিয়া রাকিবুল/বার্তাবাজার/হৃ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর