গাইবান্ধায় প্রতিবন্ধী সাদিকের পাশে দাড়ালেন পুলিশ সুপার তৌহিদুল

গাইবান্ধার ফুলছড়ির কাতলামারী গ্রামে মানসিক ভারসাম্যহীন প্রতিবন্ধী সাদিকের পাশে সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েন পুলিশ সুপার তৌহিদুল ইসলাম। বুধবার (৩মার্চ) দুপুরে বাড়িতে গিয়ে সাদিক ও তার বৃদ্ধ দাদীর খোজ খবর নেন। পাশাপাশি তাদের পরিবারের জন্য চাল, ডাল, তেলসহ বিভিন্ন খাদ্য সামগ্রী উপহার তুলে দেন সাদিকের বৃদ্ধ দাদী রহিমার হাতে।

এসময় পুলিশ সুপার বলেন, আইন শৃঙ্খলা রক্ষার পাশাপাশি বন্যা, করোনা কালীন সময়সহ বিভিন্ন সময়ে জেলা পুলিশ এই মানবিক কাজ গুলো করে আসছে। তারাই ধারাবাহিকতায় আজ এই অসহায় পরিবারটিকে আমরা চিকিৎসাসহ সব ধরনের সহযোগীতার প্রতিশ্রুতি দিচ্ছি। দীর্ঘ ১০ বছর ধরে মোটা কাপড়ের দড়ি দিয়ে বেঁধে রাখা হয় সাদিককে।

সে কখনও কুড়ে ঘরে আবার কখনও বাড়ির উঠানে শুয়ে বসে থেকে মানবেতর জীবন যাপন করছে। এই প্রতিবন্ধী ছেলেটি মা-বাবা হারা। জন্মের পরে বাবা মারা যান এবং অন্যতরে মা চলে যাওয়া বর্তমানে একমাত্র বৃদ্ধ দাদী রহিমা বেওয়ার কাছে আছেন সাদিক। সাম্প্রতিক বেশ কিছু গনমাধ্যমে সংবাদ প্রকাশের পর আজ পুলিশ সুপার সাদিকের বাড়িতে যান।

এ সময় উপস্থিত ছিলেন ফুলছড়ি থানার অফিসার ইনচার্জ কাওছার আলী, তদন্ত কর্মকর্তা তাজুল ইসলাম, টি আই (এডমিন) নুর আলম সিদ্দিক, গাইবান্ধা সরকারী কলেজের অধ্যাপক ও দুর্বার গাইবান্ধা উপদেষ্টা কাইয়ুম আজাদ, মানবাধিকার কর্মী সালাউদ্দিন কাশেম, নাজিম আহম্মেদ রানা, ইউপি সদস্য সবুর সরদার সহ স্থানীয়রা।

সুমন মিয়া/বার্তাবাজার/হৃ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর