শিক্ষার্থীদের উস্কানি দেয় বিএনপি!

আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, ‘বিএনপির কর্মসূচি নিয়ে আওয়ামী লীগের কোনো মাথাব্যথা নেই।’
আজ বৃহস্পতিবার সকালে কুষ্টিয়ার পিটিআই রোডের নিজ বাসভবনে সাংবাদিকদের এসব কথা বলেন হানিফ।

হানিফ বলেন, ‘ছাত্রসংগঠন হোক আর শ্রমিক সংগঠন; কোথাও যদি কোনো ঘটনা-দুর্ঘটনা ঘটে, সেই ঘটনাকে কেন্দ্র করে বিএনপি সব সময় উসকানি দেওয়ার চেষ্টা করে। কারণ, বিএনপির নিজস্ব রাজনৈতিকভাবে কোনো দায়িত্ব পালন করার এখন আর ক্ষমতা নেই, তাদের সরকারের বিরুদ্ধে আন্দোলন করারও কোনো সুযোগ নেই, জনগণের কাছে যাওয়ারও কোনো সুযোগ নেই।’ তিনি আরো বলেন, ‘এইগুলোকে উসকানি দিয়ে বিএনপি রাজনৈতিকভাবে আরো দেউলিয়া প্রমাণ করেছে।’

দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সুস্থতা প্রসঙ্গে হানিফ বলেন, ‘ওপেন হার্ট সার্জারি সফলভাবে সম্পন্ন হয়েছে।’ আগামী দু-এক সপ্তাহের মধ্যে সুস্থ হয়ে তিনি দেশে ফিরবেন বলেও আশা করেন তিনি।

এ সময় কুষ্টিয়ার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী, জেলা পরিষদ চেয়ারম্যান হাজি রবিউল ইসলামসহ আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর