পুলিশ সদস্যকে ছুরিকাঘাত করলো পরিবহন চাঁদাবাজরা

ঢাকার সাভারে পরিবহনে চাঁদাবাজি করার সময় বাঁধা দেওয়ায় এক পুলিশ সদস্যকে ছুরিকাঘাত করেছে সন্ত্রাসীরা। রাব্বী মিয়া নামের ওই পুলিশ কনস্টেবলকে ছুরিকাঘাতের ঘটনায় আটক করা হয়েছে ১০ জনকে।

মঙ্গলবার (২ মার্চ) দিনগত রাত ২ টার দিকে সাভার পৌরসভাধীন ঢাকা-আরিচা মহাসড়কের পূর্বপাশে আনন্দপুর বাসস্ট্যান্ডে এই ঘটনা ঘটে।

এই ঘটনায় আটককৃতরা হলেন, লাল মিয়া, মোহাম্মদ আলী, সাব্বির হোসেন, জহিরুল ইসলাম, রহিম বাবু, রাশেদ, নজরুল ইসলাম খান, আলামিন, সুজন শিকদার ও কামাল হোসেন।

পুলিশ জানায়, স্থানীয় কয়েকজন চাঁদাবাজ সন্ত্রাসী আনন্দপুর বাসস্ট্যান্ড এলাকায় বাসের স্টাফদের কাছ থেকে চাঁদা আদায়ের চেষ্টা করছিল। তখন একটি বাসের সুপারভাইজার ৯৯৯ নাম্বারে ফোন দিয়ে পুলিশের শরণাপন্ন হন। খবর পেয়ে সেখানে পুলিশ পৌঁছলে রাব্বী মিয়া (২৪) নামের ওই কনস্টেবলের পেটে ছুরিকাঘাত করে সন্ত্রাসীরা।

এসময় ঘটনাস্থল থেকে ১০ জনকে আটক করে পুলিশ। গুরুতর আহত অবস্থায় রাব্বীকে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সাভার মডেল থানা ওসি (তদন্ত) সাইফুল ইসলাম জানান, এ ঘটনায় বুধবার (৩ মার্চ) সকালে বাসের স্টাফ ইকবাল ও পুলিশ বাদী হয়ে পৃথক দুটি মামলা দায়ের করেছে। গ্রেফতারকৃত ১০ জন ছাড়াও মামলায় অজ্ঞাতনামা আরও ১০ জনকে আসামি করা হয়েছে।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর