কৃষি বিভাগের কর্মকান্ড পরিদর্শনে খুলনাঞ্চলের অতিরিক্ত পরিচালক

দেবহাটার সাবেক কৃষি অফিসার ও বর্তমান খুলনাঞ্চলের অতিরিক্ত পরিচালক জিএমএ গফুর উপজেলা কৃষি বিভাগের বিভিন্ন কর্মকান্ড পরিদর্শন করছেন। বুধবার(৩ মার্চ) বেলা ১১টার দিকে পরিদর্শনে আসেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন, সাতক্ষীরা খামারবাড়ির উপ-পরিচালক নূরুল ইসলাম, খুলনা আঞ্চলিক উপ-পরিচালক হাসান ওয়ারিসুল কবীর রুমি, সাতক্ষীরার অতিরিক্ত উপ-পরিচালক(শস্য) জসীম উদ্দীন, অতিরিক্ত উপ-পরিচালক(উদ্ভিদ) খালিদ সাইফুল্লাহ, দেবহাটা উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার শওকত ওসমান, উপ-সহকারী উদ্ভিদ সংরক্ষণ অফিসার শাহজাহান আলী, উপ-সহকারী কৃষি অফিসার মোস্তফা মোস্তাক আহমেদ, আহমদ সাঈদ, ইব্রাহিম খলিল, আফজাল হোসেন, আবুল কালাম আজাদ, আলাউর রাহমান, মনিরুল ইসলাম, ইউনুস আলী, জাহিদুজ্জামান সহ কর্মকর্তা ও কর্মচারীরা।

খুলনাঞ্চলের অতিরিক্ত পরিচালক জিএমএ গফুর উপজেলার বিভিন্ন কর্মকান্ড পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেন। একই সাথে দেবহাটা কৃষি পরিবারের সদস্যদের পক্ষ থেকে অতিথিদের ফুল দিয়ে বরন করা হয়।

মীর খায়রুল আলম/বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর