নিষিদ্ধ পণ্য বন্ধে শেরপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

তারিকুল ইসলাম,জেলা প্রতিনিধি: সুপ্রীম কোর্টের হাইকোর্ট ডিভিশনে নিষিদ্ধ হওয়া ভোগ্যপণ্য বিক্রি বন্ধে শেরপুরে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়েছে। ১৩ জুন বৃহস্পতিবার বিকেলে জেলা শহরের নয়ানীবাজার এলাকায় জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান শাওন ও অহনা জিন্নাতের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়।

এসময় ৬টি প্রতিষ্ঠানকে ১৩ হাজার ৫শ টাকা জরিমানা আদায় এবং আগামী ৩ দিনের মধ্যে নিষিদ্ধ হওয়া পণ্য সামগ্রী বিক্রয় বন্ধসহ এসব পণ্য সামগ্রী সরানোর নির্দেশ দেওয়া হয়। অভিযানকালে শেরপুর চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাস্ট্রি’র পরিচালক রাজন সরকার ও নয়ানীবাজার ব্যবসায়ী সমিতির সভাপতিসহ আইন-শৃঙ্খলা রক্ষা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান শাওন ভ্রাম্যমাণ আদালতের অভিযানের বিষয়টি সত্যতা নিশ্চিত করে দেশবার্তা বিডি ডট কমকে জানান, জনস্বার্থে জেলা প্রশাসনের পক্ষ থেকে এ অভিযান অব্যাহত থাকবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর