আজ বৃহস্পতিবার রাত ৪:০৭, ১৯শে অক্টোবর, ২০১৭ ইং, ৪ঠা কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, ২৭শে মুহাররম, ১৪৩৯ হিজরী

পাকিস্তান দলের সাথে টুর্নামেন্ট আয়োজনের প্রস্তাব শাহরুখের!

নিউজ ডেস্ক | বার্তা বাজার .কম
আপডেট : মার্চ ৯, ২০১৭ , ৭:৩৭ অপরাহ্ণ
ক্যাটাগরি : খেলাধুলা
পোস্টটি শেয়ার করুন

আসন্ন আইপিএল-এর জন্য ঘর গুছিয়ে ফেলেছে কলকাতা নাইট রাইডার্স। তারই মধ্যে কিং খানের দলের শিবিরে এসে পৌঁছল আরেক খবর। পাকিস্তান ফ্র্যাঞ্চাইজি দলের বিরুদ্ধে নাকি শিগগিরই মাঠে নামতে চলেছে কেকেআর! শুনে বেশ অবাক নাইট দল! ব্যাপারটা কী?
পাকিস্তান মিডিয়া সূত্রে খবর, সদ্য সমাপ্ত পাকিস্তান সুপার লিগের চ্যাম্পিয়ন পেশোয়ার জালমিরের বিরুদ্ধে তিন ম্যাচের সিরিজ খেলবে কেকেআর। কলকাতার কর্ণধার শাহরুখ খান স্বয়ং নাকি এমন প্রস্তাব দিয়েছেন।

বৃহস্পতিবার পাকিস্তান মিডিয়ার পক্ষ থেকে জানানো হয়, পেশোয়ার জালমিকে ট্রফি জয়ের শুভেচ্ছা জানাতে ফ্র্যাঞ্চাইজির মালিক জাভেদ আফ্রিদিকে ফোন করেছিলেন বলিউড বাদশাহ। তাকে অভিনন্দন জানানোর পাশাপাশি দু’বারের আইপিএল চ্যাম্পিয়ন কেকেআর ও জালমির মধ্যে নাকি একটি টুর্নামেন্টের প্রস্তাব দেন শাহরুখ। এমনকি এও বলা হয়, লন্ডন অথবা দুবাইয়ের মতো কোনো নিরপেক্ষ ভেন্যুতে ম্যাচ আয়োজন করা হবে। মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে সেই খবর। তবে কেকেআর টিম ম্যানেজমেন্টের তরফে সম্পূর্ণ খবর ভিত্তিহীন বলে জানানো হয়েছে।

কলকাতার সিইও ভেঙ্কি মাইশোর জানান, “এই খবরের কোনো সত্যতা নেই। আমি শাহরুখের সঙ্গে কথা বলেছি। গোটা ঘটনা শুনে অবাক হয়েছেন তিনিও। জানান, ইদানীং শুটিং নিয়ে তিনি অত্যন্ত ব্যস্ত। তাই পাকিস্তান অথবা দুবাইয়ে এমন কোনো টুর্নামেন্ট হয়েছিল, সেই কথা জানেনই না শাহরুখ। এমনকি ফ্র্যাঞ্চাইজি মালিককে তিনি শুভেচ্ছা জ্ঞাপনের জন্য কোনও ফোনও করেননি।”
গোটা বিষয়টি সম্পূর্ণ রটনা বলে স্পষ্ট করে দিয়েছেন ভেঙ্কি।

উল্লেখ্য, অনেক দিন ধরেই ভারত-পাকিস্তান দ্বিপক্ষীয় সিরিজ আয়োজন নিয়ে আগ্রহ দেখাচ্ছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। কিন্তু উরি হামলার পর থেকে দু’দেশের সম্পর্ক আরো তলানিতে চলে গিয়েছে। ভারতীয় ক্রিকেট বোর্ড সাফ জানিয়ে দিয়েছে, এমন পরিস্থিতিতে কোনোভাবেই পাকিস্তানের সঙ্গে খেলবে না ভারত। এবার ভারতীয় ফ্র্যাঞ্চাইজির নাম টেনে ফের নিজেদের ইচ্ছের কথাই যেন মনে করিয়ে দিল পাকিস্তান।