জুভেন্টাসের জয়ে ফেরার ম্যাচে রোনালদোর গোল

ইতালিয়ান লিগ সিরি আ’তে মঙ্গলবার রাতে নিজেদের ঘরের মাঠে স্পেজিয়াকে আথিত্য দেয় জুভেন্টাস। এই ম্যাচে স্পেজিয়াকে ৩-০ গোলে উড়িয়ে দিয়ে জয়ে ফিরেছে ক্রিস্টিয়ানো রোনালদোরা।

এর আগের ম্যাচে ভেরোনার সঙ্গে ড্র করে পয়েন্ট হারিয়েছিল জুভেন্টাস। তবে এক ম্যাচ পরেই জয়ের মুখ দেখলো তারা। জুভেন্টাসের হয়ে গোল করেছেন আলভারো মোরাতা, ফেদেরিকো চিয়েসা ও ক্রিস্টিয়ানো রোনালদো।

ম্যাচের প্রথমার্ধে জুভেন্টাসের বিপক্ষে দারুণভাবে লড়ে যাচ্ছিল স্পেজিয়া। কিন্তু দ্বিতীয়ার্ধে জুভেন্টাসকে আর আটকাতে পারেনি তারা। ৬২ মিনিটে গোল করে দলকে সূচনা এনে দেন মোরাতা।

৭১ মিনিটে চিয়েসার গোলে ব্যবধান দ্বিগুণ করে জুভেন্টাস। ৮৯ মিনিটে গোলের দেখা পান রোনালদো। ডান দিক থেকে রদ্রিগোর পাস ধরে ডি-বক্সের মুখ থেকে দুর্দান্ত শটে জাল কাঁপান তিনি।

এই জয়ে ২৪ ম্যাচে ৪৯ পয়েন্ট নিয়ে তিনে আছে জুভেন্টাস। সমান ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে ইন্টারমিলান। ২৪ ম্যাচে ৫২ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে এসি মিলান।

বার্তাবাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর