হাসপাতালের বাথরুম থেকে বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার

কুমিল্লার হোমনায় হাসপাতালের বাথরুমে চিকিৎসাধীন মানসিক ভারসাম্যহীন এক বৃদ্ধা মহিলার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (২ মার্চ) দুপুরের দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের মহিলা ওয়ার্ডের বাথরুমের জানালার গ্রিলের সঙ্গে গলায় ফাঁস দেওয়া অবস্থায় মরদেহটি উদ্ধার করে পুলিশ।

সে উপজেলার ভাষানিয়া ইউনিয়নের ডহরগোপ গ্রামের মৃত সাহাব উদ্দিনের মেয়ে। এদিকে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমেক হাসপাতালে প্রেরণ করেছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সুত্রে জানা গেছে, গত ১৮ জানুয়ারি ওই বৃদ্ধা মানসিক রোগী সাজেদা বেগমকে রাস্তা থেকে তুলে এনে এক নারী হোমনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। তখন তিনি চরম শ্বাসকষ্টেও ভুগছিলেন। এরপর থেকে তিনি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। চিকিৎসাধীন থাকাবস্থায় বিভিন্ন সময় বেডের ওপরে, নিচে শুয়ে বসে দাঁড়িয়ে অস্বাভাবিক আচরণ করতেন।

মঙ্গলবার বিকেলে তিনি মহিলা ওয়ার্ডের বাথরুমে যান সাজেদা বেগম। অনেক সময় পেরিয়ে গেলে তিনি বের না হওয়ায় অন্যান্য রোগীরা খোঁজ নিতে গিয়ে হাসপাতালের বাথরুমে ভেন্টিলেটর দিয়ে তার ঝুলন্ত মরদেহ দেখতে পায়। পরে হাসপাতাল কর্তৃপক্ষ পুলিশকে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবদুছ ছালাম সিকদার বার্তা বাজারকে বলেন, গত জানুয়ারি মাসে তাকে হাসপাতালে ভর্তি করায়। তার মানসিক সমস্যা ও প্রচণ্ড এজমার সমস্যা ছিল।

সিনিয়র সহকারী পুলিশ সুপার (হোমনা সার্কেল) মো. ফজলুল করিম বার্তা বাজারকে জানান, প্রাথমিকভাবে ওই নারী আত্মহত্যা করেছে বলেই ধারণা করছি। মরদেহ উদ্ধার করা হয়েছে। থানায় ইউডি মামলা দায়ের করা হয়েছে।

মো. তপন সরকার/বার্তাবাজার/হৃ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর