যশোরে এ পর্যন্ত টিকা নিয়েছে ৭০ হাজার মানুষ, বাড়ছে উৎসাহ

প্রথম দিন থেকে (ছুটির দিন ব্যতীত) মাত্র ১৮ দিনে যশোরে টিকা নিয়েছেন প্রায় ৭০ হাজার মানুষ। গত ৭ ফেব্রুয়ারি দেশে জাতীয়ভাবে শুরু হয় করোনার টিকাদান কার্যক্রম।

সেই থেকে এ পর্যন্ত যশোরে টিকা নিয়েছেন ৬৯ হাজার চার‘শ ৪৮ জন। আবার যশোরে গত ২৪ ঘণ্টায় টিকা নিয়েছেন দু’হাজার আট‘শ ৩৭ জন। টিকা গ্রহনকারীদের মধ্যে পুরুষ এক হাজার সাত‘শ ৪৫ ও নারী রয়েছেন এক হাজার ৯২ জন।

যশোরের সিভিল সার্জন শেখ আবু শাহীন বার্তা বাজারকে জানান, আজ (মঙ্গলবার) যশোর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে টিকা নিয়েছেন আট‘শ তিনজন। তাদের মধ্যে তিন‘শ ৭৬ জন পুরুষ এবং বাকি তিন‘শ ২৩ জন নারী রয়েছেন। আবার আজকের দিনেই পুলিশ হাসপাতালে ২১ জন পুরুষ ও ৯ জন নারী পুলিশ সদস্য, বিমান বাহিনী ঘাঁটি বীরশ্রেষ্ঠ মতিউর রহমান মেডিকেল স্কোয়াড্রনে ১৬ জন পুরুষ ও দু’জন নারী, যশোর সম্মিলিত সামরিক হাসপাতাল থেকে (সিএমএইচ) এক‘শ ৭৬ জন পুরুষ ও ১৪ জন নারী টিকা গ্রহণ করেন।

এছাড়াও পার্শবর্তী অভয়নগর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স থেকে পুরুষ এক‘শ ৩২ ও নারী ৮৮ জন, বাঘারপাড়ায় পুরুষ এক‘শ ৬৩ ও নারী এক‘শ ৪৬ জন, চৌগাছায় এক‘শ জন পুরুষ ও নারী ৬৯ জন, ঝিকরগাছায় পুরুষ এক‘শ ২৯ ও নারী ৯০ জন, কেশবপুরে পুরুষ এক‘শ ৩০ ও নারী ৬৯ জন, মণিরামপুরে পুরুষ দু্ই‘শ ৩০ ও নারী এক‘শ ৫০ জন ও শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পুরুষ দু্ই’শ একজন এবং নারী ৯৯ জনকে করোনার টিকা দেয়া হয়েছে।

যশোরে শুরু থেকে এখন পর্যন্ত টিকা গ্রহণের জন্য রেজিস্ট্রেশন করেছেন ৮৯ হাজার সাত‘শ ৫৫ জন বলে জানিয়েছে স্বাস্থ্যবিভাগ।

এ্যান্টনি দাস/বার্তাবাজার/হৃ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর