দশমিনায় মনোনয়ন ফরম বাতিলের দাবিতে আ’লীগের সংবাদ সম্মেলন

পটুয়াখালীর দশমিনায় বিদ্রোহী প্রার্থীর মনোনয়ন ফরম বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন করেছে আওয়ামীলীগের নেতাকর্মীরা। মঙ্গলবার দুপুরে দশমিনা সাংবাদিক সমিতিতে সংবাদ করে উপজেলা আলীপুরা ইউনিয়ন আওয়ামীলীগ।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন আলীপুরা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. হারুন সরদার।

লিখিত বক্তেব্যে তিনি অভিযোগ করে বলেন, দশমিনায় প্রথম ধাপে আগামী ১১ই এপ্রিল আমাদের আলীপুরা ইউনিয়নসহ বাঁশবাড়িয়া ও বহরমপুর ইউপির নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। প্রথম ধাপে আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সোমবার বিকাল ৪ টায় আওয়ামীলীগের দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু হয়। কেন্দ্রীয় আওয়ামীলীগের সিদ্ধান্তকে উপক্ষো করে দলীয় মনোনয়ন ফরম বিক্রির প্রথম দিনেই ফরম দেয়া হয় ২০১৬ সালের ২নং আলীপুরা ইউনিয়ন পরিষদ নির্বাচনের বিদ্রোহী প্রার্থী ও উপজেলা আ’লীগের সদস্য আতিকুর রহমান সাগরকে। আতিকুর রহমান সাগর দলীয় প্রার্থীর নৌকার বিপক্ষে নির্বাচন করে আনারস প্রতীকে ২০ ভোট পেয়ে পরাজিত হন।

সংবাদ সম্মেলনে দাবি করা হয় ইউনিয়ন পরিষদ নির্বাচনের বিদ্রোহী প্রার্থী ও সাবেক ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান সাগরকে মনোনয়ন ফরম দেয়ায় দলীয় মনোনয়ন প্রত্যাশী এবং আলীপুরা ইউনিয়নের আওয়ামীলীগের নেতাকর্মীদের মাঝে চরম ক্ষোভ ও অসন্তোষের সৃষ্টি হয়েছে।

সংবাদ সম্মেলনে আরও দাবি করা হয়, এছাড়াও গত উপজেলা নির্বাচনে ইকবাল হোসেন হাওলাদার নৌকা প্রতীকের প্রার্থীর বিরুদ্ধে টেলিফোন প্রতীকে নির্বাচনে অংশগ্রহণ করেন। কেন্দ্রীয় আওয়ামীলীগের সিদ্ধান্ত উপক্ষো করে তাকেও দলীয় মনোনয়ন ফরম দেয়ার পায়তারা চলছে। সংবাদ সম্মেলনে মাধ্যমে আতিকুর রহমান সাগরের মনোনয়ন ফরম বাতিলের ও ইকবাল হোসেন হাওলাদারকে মনোনয়ন ফরম না দেয়ার দাবি জানানো হয়। সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামীলীগ, কৃষকলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মোঃ মিজানুর রহমান/বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর