ভাইয়ের দোকানে তালা ঝালাই করে বন্ধ করে দিয়েছে আরেক ভাই

কলাপাড়ার পাখিমারা বাজারে শরীফ ফার্মা এন্ড ডেন্টিস্ট ঔষধের দোকানে ৭ লক্ষ টাকার মালামালসহ তালা ও সাটারে ঝালাই করে বন্ধ করে দিয়েছে আপন ভাই ও ভাতিজা।

এ ব্যাপারে কলাপাড়া থানায় একটি অভিযোগ দাখিল করা হয়েছে। উক্ত অভিযোগে বাদী ইউসুফ শরীফ জানান, ভাই ভাতিজার সাথে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। আমার স্ত্রী অসুস্থ থাকায় তাকে নিয়ে ঢাকায় অবস্থান করি। ১৩ জানুয়ারি রাত সাড়ে ৮টার দিকে বিবাদি গন এক জোট হয়ে পাখিমারা বাজারস্থ আমার শরীফ ফার্মা এন্ড ডেন্টিস্ট ঔষধের দোকানে হামলা চালিয়ে আমাকে মারধর করে ও আমার অনুপস্থিতিতে বেআইনিভাবে দোকানের তালাও সাটারে ঝালাই করে বন্ধ করেদেয়।

এ ব্যাপারে পাখিমারা বাজার কমিটির সভাপতি আঃ রাজ্জাক সরদার বলেন, বাদী বিবাদীর মা আমাকে জানান, ঐ দোকান নিয়ে ছেলে মেয়েদের মধ্যে বিরোধ চলছিল।

এ বিষয়ে অভিযুক্ত মোস্তাফিজুর রহমান জানান, দোকানটি আমার দোকান ভাড়া বাবদ টাকা পাবো টাকা না দেয়ার কারণে তালা লাগিয়ে ঝালাই করে দিয়েছি।

এ বিষয়ে কলাপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, বিষয়টি তদন্ত করে আইনী ব্যবস্থা গ্রহণ করব।

আহম্মেদ পাশা তানভীর/বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর