টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে উঠতে শেষ টেস্টে ভারতের একাদশে পরিবর্তন

আগামী ৪ মার্চ চার ম্যাচ টেস্ট সিরিজের শেষ ম্যাচে মাঠে নামবে ভারত-ইংল্যান্ড। আহমেদাবাদের নরেন্দ্র মোদি ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ সময় সকাল ১০টায় শুরু হবে ম্যাচটি।

শেষ টেস্টটি ভারতের জন্য খুবই গুরুত্বপূর্ণ। কেননা এই ম্যাচের ফলাফলের উপর নির্ভর করছে ভারতের আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলা। টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলতে চাইলে শেষ ম্যাচে ড্র কিংবা জিততে হবে ভারতকে।

যদি তারা ইংল্যান্ডের কাছে হেরে যায় তাহলে ফাইনালে উঠে যাবে অস্ট্রেলিয়া। ফাইনাল নিশ্চিত করতে চাইলে ড্র কিংবা জিততে হবে ভারতকে। আর তাই শেষ টেস্টে একাদশে পরিবর্তন আনছে ভারত।

এরই মধ্যে ব্যক্তিগত কারণে শেষ টেস্ট থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন জাসপ্রিত বুমরাহ। তার পরিবর্তে একাদশে দেখা যেতে পারে উমেশ যাদবকে। অন্যদিকে ওয়াশিংটন সুন্দরের জায়গায় একাদশে আসতে পারে কুলদ্বীপ যাদব। তবে শেষ টেস্টে সুন্দরকে দেখার সম্ভবনা প্রবল।

শেষ টেস্টে ভারতের সম্ভাব্য একাদশ: রোহিত শর্মা, শুভমান গিল, চেতেশ্বর পূজারা, বিরাট কোহলি (অধিনায়ক), আজিঙ্কা রাহানে, ঋষভ পান্ত (উইকেটরক্ষক), ওয়াশিংটন সুন্দর/কুলদ্বীপ যাদব, অক্ষর প্যাটেল, রবিচন্দ্রন অশ্বিন, ইশান্ত শর্মা ও উমেশ যাদব।

বার্তাবাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর