ভোলায় বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের মাঝে শিক্ষা উপকরন বিতরণ

ভোলায় বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের মাঝে স্কুল ব্যাগ ও শিক্ষা উপকরন বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (২ মার্চ) দুপুরে শহরের বুদ্ধি প্রতিবন্ধী স্কুলের শিক্ষার্থী মাঝে এ সামগ্রী বিতরণ করে রোটারী ক্লাব অব স্কাইলাইন ঢাকা।

ক্লাবের সভাপতি খাদিজা আকতার স্বপ্নার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম আজাদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভোলা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন।

স্বাগত বক্তব্য রাখেন, বুদ্ধি প্রতিবন্দী স্কুলের প্রধান শিক্ষক জহিরুল হক কবির।

বক্তব্য রাখেন, প্রবীন সাংবাদিক এমএ তাহের, পূর্ব ইলিশা ইউপি চেয়ারম্যান হাসনাইন আহমেদ, প্রভাষক রেহানা ফেরদৌস, আবৃত্তি শিল্পী শরমিন জাহান শ্যামলি, রোটারী ক্লাব অব স্কাইলাইন ঢাকার সদস্য সাসম উল আলম মিঠু ও মেজবাহ উদ্দিন শিপু প্রমুখ।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন, প্রথম আলো সাংবাদিক নেয়ামত উল্ল্যাহ, জনকন্ঠ প্রতিনিধি হাসিব রহমান, একাত্তর টিভি প্রতিনিধি কামরুল ইসলাম, দেশ টিভি প্রতিনিধি ছোটন সাহা, ঢাকা টাইমস প্রতিনিধি ইকরামুল আলম।

বক্তারা বলেন, বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের মাঝেও অনেক প্রতিভা রয়েছ, তাদের সাথে মানবিক আচারন করতে হবে। তাদের অবহেলা করা যাবে না। তাদের দিকে লক্ষ্য রাখাতে হবে বিশেষ যত্ন করতে। এরা পরিবারের বোঝা নয়, এরাই একদিন হবে পরিবারের অন্যতম সচ্চল ব্যক্তি।

অনুষ্ঠানে রোটারী ক্লাব অব স্কাইলাইন ঢাকা স্কুলের শতাধিক শিশুকে স্কুল ব্যাগ, খাতা-কলম, রং পেন্সিল দেয়া হয়। একই সাথে শিক্ষার্থীদের জন্য একটি স্কুল ভ্যান দেওয়ার ঘোষনা দেন। অনুষ্ঠান পরিচালনা করেন শিল্পী তালহা তালুকদার বাধন।

এরআগেও রোটারি ক্লাব অব স্কাইলাইন ঢাকা করোনা কালীন সময়ে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার, ক্ষতিগ্রস্থদের মাঝে মাছের পোনা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে গাছের চারা বিতরণ করে।

বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর