পয়েন্ট ভাগাভাগি করলো ভারত ও নিউজিল্যান্ড

ডেস্ক রিপোর্ট: বিশ্বকাপে আজও বৃষ্টির হানা। বৃষ্টির কারণে আজ নটিংহামের ট্রেন্ট ব্রিজে ভারত ও নিউজিল্যান্ডের মধ্যকার ম্যাচটি পরিত্যক্ত হয়েছে। যার ফলে দুই দলই একটি করে পয়েন্ট পেয়েছে। বাংলাদেশ সময় বিকাল তিনটায় ম্যাচের টস অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু বৃষ্টির কারণে তা সম্ভব হয়নি। এবারের আসরে এখন পর্যন্ত চারটি ম্যাচ পরিত্যক্ত হলো। এর আগে পাকিস্তান-শ্রীলঙ্কা, ওয়েস্ট ইন্ডিজ-দক্ষিণ আফ্রিকা এবং বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ পরিত্যক্ত হয়।

ভারত এখন ৫ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে তৃতীয় অবস্থানে রয়েছে। এর আগে দুইটি ম্যাচ খেলে দুইটিতেই জয় পায় তারা। দক্ষিণ আফ্রিকাকে ৬ উইকেটে হারানোর মাধ্যমে বিশ্বকাপ মিশন শুরু করে বিরাট কোহলির দল। এরপর অস্ট্রেলিয়াকে ৩৬ রানে হারায় তারা।

অন্যদিকে, নিউজিল্যান্ড এখন ৭ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে। এর আগে টানা তিন ম্যাচে জয় পায় কিউইরা। শ্রীলঙ্কাকে ১০ উইকেটে হারানোর মাধ্যমে বিশ্বকাপ শুরু করে নিউজিল্যান্ড। এরপর বাংলাদেশের বিপক্ষে কঠিন লড়াইয়ে দুই উইকেটে জয় পায় তারা। তারপর আফগানিস্তানের বিপক্ষে ৭ উইকেটে জয় তুলে নেয় কিউইরা।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর