শিশু ইয়াসিনকে নির্যাতনকারী দোকান মালিককে জরিমানা

চরফ্যাসনে শিশু শ্রমিকের ওপর অমানবিক নির্যাতনের অভিযোগ এই শিরোনামে দেশের শীর্ষ জাতীয় অনলাইন পোর্টাল “বার্তা বাজার” রবিবার (২৮ ফেব্রুয়ারি) সংবাদ প্রকাশিত হওয়ার পর ৮ বছরের শিশু ইয়াসিনের ওপর অমানবিকভাবে নির্যাতনকারী দ্বীপ মিষ্টান্ন ভান্ডার দোকান মালিক দূর্লব দাসকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সংবাদটি চরফ্যাসন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ রুহুল আমিনের নজরে আসে। তিনি সোমবার রাত ৮টার দিকে দ্বীপ মিষ্টান্ন ভান্ডারে ভ্রাম্যমান আদালত অভিযান পরিচালনা করে দোকানের মালিক দূর্লব দাসকে আটক করে ১০ হাজার টাকা জরিমানা আদায় করেন এবং শিশু ইয়াসিন এর পরিবারকে ২০ হাজার টাকা আর্থিক সহায়তা দানের আদেশ প্রদান করেন
উপজেলা নির্বাহী অফিসার বার্তা বাজারকে মঙ্গলবার এ তথ্য নিশ্চিত করেন।

উল্লেখ্য, গত রবিবার (২৮ ফেব্রুয়ারী) গোসল করতে চাওয়াকে কেন্দ্র করে চরফ্যাসন কালী বাড়ি রোড দ্বীপ মিষ্টান্ন ভান্ডার দোকানের মালিক দূর্লব দাস দোকানে কর্মরত ৮বছরের শিশু ইয়াসিনের ওপর জনসম্মুখে অমানবিক শারিরীক নির্যাতন করে। এ বিষয়টি মুহুর্তের মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরে।

আরিফ হোসেন/বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর