নামের পাশে তৃতীয় টি-টোয়েন্টি বিশ্বকাপ ট্রফি চান গেইল

ফ্রাঞ্চাইজি লিগগুলো দাপটের সঙ্গে খেলে যাচ্ছেন ‘ইউনিভার্স বস’ ক্রিস গেইল। শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ দিয়ে জাতীয় দলে জায়গা করে নিয়েছেন ৪১ বছর বয়সী এই ক্রিকেটার। প্রায় দুই বছর পর ওয়েস্ট ইন্ডিজ দলে ফিরেছেন গেইল।

দলে ফিরেই নিজের লক্ষ্যের কথা জানিয়েছেন গেইল। নামের পাশে তৃতীয় টি-টোয়েন্টি বিশ্বকাপ ট্রফি চান গেইল। ওয়েস্ট ইন্ডিজের ২০১২ ও ২০১৬ টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতা দলের সদস্য ছিলেন গেইল।

এবার ওয়েস্ট ইন্ডিজকে তৃতীয় টি-টোয়েন্টি বিশ্বকাপ এনে দিতে চান গেইল। এ প্রসঙ্গে তিনি বলেন, শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ জেতা দিয়ে শুরু করতে চাই। কিন্তু যে বড় ছবিটা মনের মধ্যে গাঁথা আছে তা হলো ওয়েস্ট ইন্ডিজের হয়ে তৃতীয় টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতা। টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতা আমার মূল লক্ষ্য।

উল্লেখ্য, ওয়েস্ট ইন্ডিজের জার্সিতে এখন পর্যন্ত ৫৮টি টি-টোয়েন্টি খেলেছেন গেইল। ২টি সেঞ্চুরি ও ১৩টি হাফসেঞ্চুরিতে ১ হাজার ৬২৭ রান করেছেন। যেখানে তার সর্বোচ্চ রান ১১৭।

বার্তাবাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর