মুন্সিগঞ্জ জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক আঃ মাননান

মুন্সিগঞ্জ জেলার ২০১৮ সালের শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন সিরাজদিখান উপজেলার মধুপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মোঃ আঃ মাননান শেখ (এম.কম) বি.এড। প্রাথমিক শিক্ষায় বিভিন্ন অবদানের জন্য তাঁকে ২০১৮ সালের শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত করা হয়।

তাঁর নিজ বিদ্যালয়ের শিক্ষার মান, সমসাময়িক বিষয়ের সাথে বিদ্যালয়কে এগিয়ে নিয়ে যাওয়া, জেলা পর্যায়ে প্রাথমিক শিক্ষায় অবদান ও নিজ মেধা ও মননের জন্য তিনি এই শ্রেষ্ঠত্ব অর্জন করেন। প্রাথমিক শিক্ষা সপ্তাহ ২০১৯ উপলক্ষে জেলা শিল্পকলা একাডেমিতে দুই দিন ব্যাপী শিক্ষা উপকরণ মেলা ও সাংস্কৃতিক প্রতিযোগিতার সমাপনী দিনে তাঁর হাতে এই শ্রেষ্ঠেত্বর পুরস্কার তুলে দেয়া হয়। জেলা প্রাথমিক শিক্ষা অফিসার তাপস কুমার অধিকারীর সভাপতিত্বে তাঁর হাতে পুরস্কার তুলে দেন অতিরিক্ত জেলা প্রশাসক মহোদয়। এই সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের বিভিন্ন কর্মকর্তাগন, সহকারি জেলা শিক্ষা অফিসার গণ, বিভিন্ন উপজেলার শিক্ষা অফিসার ও সহকারি শিক্ষা অফিসার গণ। ছয়টি উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক ও ছাত্রছাত্রীরা।

তিনি ২০০০ সালে মধুপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক হিসেবে যোগদান করেন। সহকারি শিক্ষক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এর সহায়তায় তিনি ধীরে ধীরে বিদ্যালয়টিকে একটি আদর্শ বিদ্যালয়ে পরিণত করেন। ২০১৭ সালে মধুপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ বিদ্যালয় নির্বাচিত হয়।

তিনি ইংরেজি বিষয়ের একজন দক্ষ ট্রেইনার ও প্রধান পরীক্ষক। তিনি সিরাজদিখান উপজেলা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক।

ব্যক্তিগত জীবনে তিনি এক পুত্র ও দুই যমজ কন্যা সন্তানের জনক।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর