শেষ মুহূর্তের গোলে রিয়ালকে বাঁচাল ভিনিসিয়াস

স্প্যানিশ লা লিগায় সোমবার রাতে ঘরের মাঠে রিয়াল সোসিয়েদাদের মুখোমুখি হয়ে রিয়াল মাদ্রিদ। ঘরের মাঠে এই ম্যাচে হারতে বসেছিল রিয়াল। কিন্তু শেষ মুহূর্তের গোলে হার এড়াতে সক্ষম হয় তারা।

বদলি হিসেবে নামা ব্রাজিলিয়ান তারকা ভিনিসিয়াস জুনিয়রের গোলে হার এড়িয়েছে জিনেদিন জিদানের শিষ্যরা। ১-১ গোলে ড্র নিয়ে মাঠ ছাড়ে তারা।

রিয়ালের ভাগ্য বলতে গেলে খারাপই। কেননা প্রথমার্ধে দারুণভাবে খেলতে থাকলেও তারা সাফল্য পাচ্ছিল না। এর মধ্যে দুইবার দুর্ভাগ্যজনকভাবে বল বারে লেগে ফিরে আসে। তাতে প্রথমার্ধ গোলশূন্য থাকে।

দ্বিতীয়ার্ধে মাঠে নেমেই গোলে খেয়ে বসে রিয়াল। ৫৫ মিনিটে হেডে গোল করে সোসিয়েদাদকে এগিয়ে নেন পোর্তু। ম্যাচের ৬১ মিনিটে ইস্কোর বদলি হিসেবে নামেন ভিনিসিয়াস। তাতে কাজও হয়েছে রিয়ালের।

৮৯ মিনিটে ভাসকেসের পাস থেকে ডান পায়ের শটে জাল কাঁপান তিনি। এতে হার এড়াতে সক্ষম হয় রিয়াল। এতে ২৫ ম্যাচে ৫৩ পয়েন্ট নিয়ে তিনে আছে তারা। ২৫ ম্যাচে ৫৩ পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে এগিয়ে থাকায় দুইয়ে আছে বার্সেলোনা। ২৪ ম্যাচে ৫৮ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে অ্যাতলেতিকো মাদ্রিদ।

বার্তাবাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর