আ’লীগের এমপির কেন্দ্রে ধানের শীষের ৯৮১, নৌকার ১৬ ভোট

কুমিল্লার দেবিদ্বার উপজেলা পরিষদের উপ-নির্বাচনে আওয়ামী লীগের স্থানীয় সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুলের নিজ কেন্দ্রে নৌকা প্রতীকে ভোট পড়েছে ১৬টি। আর আর বিএনপির ধানের শীষের প্রার্থী পেয়েছেন ৯৮১ ভোট।

রোববার (২৮ ফেব্রুয়ারি) দিনব্যাপী ভোটগ্রহণের পর গণনা করে এই ফলাদল পাওয়া যায়।

জানা যায়, উপজেলার গুনাইঘর ইউনিয়নের বনকোট সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ১ হাজার ৩১৯ জন ভোটারের মধ্যে ভোট দিয়েছেন ১ হাজার ৭ জন। এর মধ্যে বাতিল হয়েছে ৬টি।

নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী আবুল কালাম আজাদ নৌকা প্রতীকে পেয়ছেন ১৬ ভোট, স্বতন্ত্র প্রার্থী আব্দুল হক খোকন ২ ভোট ও জাতীয় পার্টির লাঙল প্রতীকে আব্দুল আউয়াল সরকার পেয়েছেন ২ ভোট। কিন্তু ধানের শীষ প্রতীকে এ এফ এম তারেক পেয়েছেন ৯৮১ ভোট।

কুমিল্লা-৪ আসনে আওয়ামী লীগ থেকে নির্বাচিত সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুলের বাড়ি গুনাইঘর উত্তর ইউনিয়নের বনকোট গ্রামে। এই কেন্দ্রে নৌকা প্রতীকে পাওয়া ১৬ ভোট উপজেলার সবগুলো কেন্দ্রে এককভাবে পাওয়া ভোটের মধ্যে সর্বনিম্ন।

স্থানীয় সূত্রে জানা যায়, এমপি রাজী মোহাম্মদ ফখরুলের চাচা ও আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদের সদস্য সদস্য এ এফ এম ফখরুল ইসলাম মুন্সীর ছোট ভাই এ এফ এম তারেক এবার ধানের শীষ প্রতীকে নির্বাচনে অংশ নেন। এর আগে ২০১৪ সালে একই উপজেলা পরিষদ নির্বাচনে তিনি আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ছিলেন।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর