জনসম্মুখে মা-মেয়েকে পেটালেন আ.লীগ নেতা

বরগুনা জেলার বামনা থানার রামনা ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক নজরুল ইসলাম জমাদ্দার এবং তার গাড়ি চালক রাজু জনসম্মুখে একই গ্রামের মৃত্যু ইউসুফ খানের স্ত্রী মনোয়ারা বেগম (৫৮) ও তার মেয়ে পারুল বেগমকে (৩৫) পিটিয়ে আহত করেছেন।

জানা গেছে, জমি সংক্রান্ত বিরোধের জেরে রোববার (১লা মার্চ) দুপুরে একটি গোয়ালঘর উত্তোলনের ঘটনাকে কেন্দ্র করে মা-মেয়ের উপর হামলা চালায়। আহত মা-মেয়ে হাসপাতালে চিকিৎসা নিতে যেতে চাইলেও তাদের যেতে দেয়নি নজরুল ইসলাম জমাদ্দার ও তার সহযোগী রাজু।

পরে হামলার ৭ ঘন্টার পর তারা উপায় না পেয়ে ৯৯৯ নম্বরে এ কল করলে রাত ৯টায় পুলিশ আসে। এসময় পুলিশের সামনে পুনরায় হামলা চালালে পুলিশ তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

এবিষয়ে বামনা থানার অফিসার ইনচার্জ মো. হাবিবুর রহমান বলেন, হামলার শিকার মা-মেয়ে ৯৯৯-এ কল দিয়ে ঘটনা জানালে সেখান থেকে আমরা ফোন পাওয়ার পরে আমাদের পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। এখন পর্যন্ত এ বিষয়ে কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।

মোঃ মাসুদ রানা/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর