পাপিয়া দম্পতির বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ শুরু

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় যুব মহিলা লীগের বহিষ্কৃত নেত্রী শামীমা নূর পাপিয়া ও তার স্বামী মফিজুর রহমান সুমনের বিরুদ্ধে সাক্ষ্য গ্রহণ শুরু হয়েছে। র‍্যাবের সিনিয়র ওয়ারেন্ট অফিসার শফিকুল ইসলাম এর সাক্ষী দেয়ার মাধ্যমে শূরু হল এই মামলার সাক্ষগ্রহণ প্রক্রিয়া

সোমবার (১ মার্চ) ঢাকা মহানগর বিশেষ ট্রাইব্যুনাল-৮ এর বিচারক আমিরুল ইসলামের আদালতে তিনি সাক্ষ্য দেন। সাক্ষীর জবানবন্দি শেষ হলে আসামিপক্ষের আইনজীবী জেরার জন্য সময় আবেদন করেন। এরপর আদালত আবেদন মঞ্জুর করে পরবর্তী সাক্ষ্যগ্রহণের জন্য আগামী ১২ এপ্রিল দিন ধার্য করেন। গত ১২ জানুয়ারি তাদের বিরুদ্ধে অভিযোগ গঠন করেন আদালত।

গত বছরের ২৩ ফেব্রুয়ারি রাজধানীর ফার্মগেটের ২৮ নম্বর ইন্দিরা রোডে অবস্থিত রওশন’স ডমিনো রিলিভো নামক বিলাসবহুল ভবনে তাদের দুটি ফ্ল্যাটে অভিযান চালিয়ে একটি বিদেশি পিস্তল, দুটি পিস্তলের ম্যাগজিন, ২০ রাউন্ড পিস্তলের গুলি, পাঁচ বোতল বিদেশি মদ ও নগদ ৫৮ লাখ ৪১ হাজার টাকা, পাঁচটি পাসপোর্ট, তিনটি চেকের পাতা, বিদেশি মুদ্রা, বিভিন্ন ব্যাংকের ১০টি ভিসা ও এটিএম কার্ড জব্দ করে র্যাব।

বিদেশি মদ জব্দের ঘটনায় শেরেবাংলা নগর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা দায়ের করা হয়। গত ১০ সেপ্টেম্বর এ মামলার অভিযোগপত্র দাখিল করেন তদন্ত কর্মকর্তা।

গত বছরের ১২ অক্টোবর অস্ত্র আইনের শামীমা নূর পাপিয়া ও তার স্বামী মফিজুর রহমান সুমনের ২০ বছর করে কারাদণ্ডের আদেশ দেন আদালত।

বার্তাবাজার/ভি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর